গাংনীতে চালককে কুপিয়ে আলগামন ছিনতাই

গাংনী প্রতিনিধি: চালক লিখন হোসেনকে (২৬) কুপিয়ে আলগামন ছিনতাই করেছে একদল দুর্বৃত্ত। গতকাল শনিবার রাত নয়টার দিকে মেহেরপুর গাংনী উপজেলার পোড়াপাড়া-জুগিন্দা সড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যা সাতটার দিকে ওই সড়কের মাঠের মধ্যে একদল অস্ত্রধারী পথচারীদের গতিরোধ করে। কয়েকজনকে রাস্তার পার্শ্ববর্তী মাঠের ক্ষেতের মধ্যে হাত-পা ও চোখ বেঁধে ফেলে রাখে। এ সময় আযান গ্রামের ইয়ারুল ইসলামের ছেলে লিখন হোসেন আলগামন চালিয়ে বাড়ি ফিরছিলেন। ছিনতাইকারীরা তাকে কুপিয়ে আলগামনটি কেড়ে নেয়। তাকেও মাঠের মধ্যে বেঁধে রাখে। একই সময় পোড়াপাড়া গ্রামের জাব্বারুল ইসলাম জুগিন্দা গ্রাম থেকে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীদের কবলে পড়েন। তার কাছ থেকে নগদ দু হাজার টাকা ও একটি মোবাইলফোন কেড়ে নেয়। খবর পেয়ে আযান গ্রামের লোকজন লাঠিসোটা নিয়ে প্রতিরোধ করলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। মাঠ থেকে আহত লিখনকে উদ্ধার করা হয়। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান আযান গ্রামের কয়েকজন। তার শরীরে দুটি কোপ লাগলেও তা গুরুতর নয় বলে জানান তারা।

খবর পেয়ে গাংনী থানার এসআই নাছির উদ্দীন সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থল ও আযান গ্রাম পরিদর্শন করে লিখনের সাথে কথা বলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *