গাংনীতে গির্জায় ডাকাতদলের হামলা : গ্রেফতারকৃত একজনের স্বীকারোক্তি

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার চৌগাছা জপমালা রাণীর গির্জায় ডাকাতির ঘটনায় গত মঙ্গলবার ভোররাতে চৌগাছা ভিটাপাড়ার মাঠ থেকে একরামুল হক ফল্টু (২৮) নামের ওই ব্যক্তিকে একটি রামদাসহ গ্রেফতার করেন গাংনী থানার এসআই আব্দুল জলিলসহ পুলিশের একটি দল। গতকাল বৃহস্পতিবার বিকেলে একরামুল হক ফল্টু মেহেরপুর সিনিয়র ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেছে বলে জানিয়েছে পুলিশ। সে চৌগাছা পূর্বপাড়ার আব্দুর রশিদের ছেলে।

এসআই আব্দুল জলিল জানিয়েছেন, ডাকাতির পূর্বপ্রস্তুতি, ডাকাতদলের সদস্য এবং নিজেকে ডাকাতির সাথে জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তি প্রদান করেছে একরামুল হক ফল্টু। এছাড়াও ডাকাতির ঘটনার আরও কিছু গুরুত্বপূর্ণ তথ্য পুলিশের কাছে দিয়েছে। আদালতের আদেশে গতকালই তাকে মেহেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার রাত ২টার দিকে চৌগাছা গির্জায় খ্রিস্টানদের কীর্তন অনুষ্ঠান চলাকালে কয়েকজন ডাকাত হানা দিয়ে ভক্তদের কাছ থেকে মোবাইলফোন ও নগদ টাকা লুটে নেয় এবং গির্জার মালামাল তছনছ করে। গত সোমবার বিকেলে গির্জার ক্যাটিখিস্ট (ধর্মীয় শিক্ষক) সমর কুমার বিশ্বাস বাদী হয়ে গাংনী থানায় অজ্ঞাতনামা আসামিদের নামে একটি মামলা দায়ের করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *