খারাপ কাজ পরিহার করে দেশ ও জনগণের জন্য সম্মিলিতভাবে কাজ করার আহ্বান

ফুলেল শুভেচ্ছায় শিক্ত চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার : উৎসাহ উদ্দীপনায় বরণ

স্টাফ রিপোর্টার: অভিনন্দন আর অভিনন্দন। ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে চুয়াডাঙ্গা জেলা যুবলীগের নতুন আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার বললেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে চুয়াডাঙ্গায় শুধু সাংগঠনিক ভিত মজবুত করলেই চলবে না, বর্তমান সরকারের উন্নয়ন সম্পর্কে জনগণকে অবগত করানোর পাশাপাশি জনগণের জন্য আমাদের সকলকে নিবেদিত হতে হবে। সে লক্ষ্যে থাকতে হবে ঐক্যবদ্ধ। দলের কোনো রকম বদনাম হবে এমন কাজ থেকে সকলকে বিরত থাকতে হবে। কারো কারণে এমনটি হলে তা মেনে নেয়া হবে না।’
আওয়ামী যুবলীগের চুয়াডাঙ্গা জেলা কমিটি গঠনের পর গতকাল বুধবার আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার গতকাল চুয়ডাঙ্গায় ফিরলে দলীয় নেতা-কর্মীরা বদরগঞ্জে ফুলেল শুভেচ্ছায় শিক্ত করেন। এ সময় তিনি উপরোক্ত আহ্বান জানিয়ে যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, চুয়াডাঙ্গা জেলা যুবলীগের দায়িত্ব দেয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করছি।
গত ৬ ফেব্রুয়ারি চুয়াডাঙ্গা জেল যুবলীগের আহ্বায়ক কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এরপর গতকাল অনুমোদনপত্র নিয়ে গতকাল বুধবার ফিরছেন বলে খবর ছড়িয়ে পড়ে। তাকে ফুলেল শুভেচ্ছাই সিক্ত করতে দুপুর পর থেকে যুবলীগের নেতাকর্মীরা চুয়াডাঙ্গা-ঝিনাইদহের সীমান্ত বদরগঞ্জে জমায়েত হতে থাকেন। আমাদের বদরগঞ্জ প্রতিনিধি এ তথ্য জানিয়ে বলেছেন, নঈম হাসান জোয়ার্দ্দার বিকেল ৪টার দিকে বদরগঞ্জে পৌঁছুলে নেতা-কর্মীরা আনুষ্ঠানিকভাবে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় দলীয় স্লোগানে মুখোরিত হতে থাকে পুরো এলাকা। সংক্ষিপ্ত সামাবেশ অনুষ্ঠিত হয়। আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, আমার দলের বদনাম হয় বা মানুষ খারাপ বলে এমন কাজ থেকে বিরত থাকবেন। আমরা শান্তি-শৃংখলার মধ্যদিয়ে রাজনীতি করবো। উচ্ছৃঙ্খল রাজনীতি করবো না। তারপর দলীয় নেতা-কর্মীরা নবাগত আহবায়ককে সাথে নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে শহরে আসে। এরপর পুরো শহর প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ফেরেন। সেখানেও সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে নঈম জোয়ার্দ্দার বলেন, যুবলীগের গঠনতন্ত্র অনুযায়ী জেলার চার থানা ও ইউনিয়নগুলোতে সম্মেলনের মধ্যদিয়ে কমিটি গঠন করবো। সেখানেই অবশ্য প্রকৃতি যুবলীগকেই কমিটিতে রাখা হবে। এ সময় উস্থিত ছিলেন এ নসির জোয়ার্দ্দার, আরশাদ আলী চন্দন, আলী রেজা সজল, কুতুবপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মানিক, সাবেক চেয়ারম্যান শাখাওয়াত হোসেন টাইগার, পদ্মবিলা ইউপি চেয়ারম্যান আবু তাহের, আলুকদিয়া ইউপি চেয়ারম্যান ইসলাম উদ্দীন প্রমুখ। এছাড়াও উস্থিত ছিলেন নবগঠিত কমিটির যুগ্মআহবায়ক সামসুজ্জোহা মল্লিক হাসু, সদস্য সিরাজুল ইসলাম আসমান, আবু বক্কর সিদ্দিক আরিফ, রেজাউল করিম, সাজ্জাদুল ইসলাম লাভলু, আজাদুল ইসলাম আজাদ, হাফিজুর রহমান হাপু, আলমগীর আজম খোকা, মতিয়ার রহমান ফারুক, তপন কুমার বিশ্বাস।
বদরগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন, চুয়াডাঙ্গা জেলা যুবলীগের নেতা নঈম হাসান জোয়ার্দ্দারকে আহ্বায়ক ও জেলা যুবলীগের আহ্বায়ক কমিটিতে হাজি সামসুজ্জোহা মল্লিক হাসু ও আলমগীর আজম খোকাকে নবগঠিত কমিটিতে নির্বাচিত করায় কমিটিকে স্বাগত জানিয়ে চুুয়াডাঙ্গার বদরগঞ্জে আনন্দ মিছিল করা হয়েছে। সকাল থেকেই জেলা ও ইউপি পর্যায়ের আ.লীগ, যুবলীগের নেতা-কর্মীরা বদরগঞ্জ বাজারের চারিদিক রঙ উল্লাস, আতশবাজি খোলাসহ বিভিন্ন নেতৃবৃন্দের বক্তব্যে মুখোরিত হয়ে ওঠে।
গতকাল বুধবার বিকেল ৪দিকে ঢাকা থেকে চুয়াডাঙ্গা জেলা নবগঠিত আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার চুয়াডাঙ্গা জেলা সীমান্ত বদরগঞ্জ বোড়াই সংলগ্ন স্থানে পৌঁছুলে জেলা, উপজেলা ও ইউপির আ.লীগ, শ্রমিকলীগ এবং যুবলীগের নেতা-কর্মীরা ফুলেল শুভেচ্ছা সংবর্ধনা জানায়।
পরে কুতুবপুর ইউপি যুবলীগের পক্ষ থেকে বদরগঞ্জের কলার হাটে জেলা যুবলীগের নেতা নবনির্বাচিত আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারকে সংবর্ধনা দেয়ার আয়োজন করা হয়। কুতুবপুর ইউপি যুবলীগের সভাপতি মাসুম রানা ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের পক্ষ থেকে নবনির্বাচিত আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা জানানোর পাশাপাশি নবগঠিত
চুয়াডাঙ্গায় জেলা যুবলীগের আহ্বায়ক কমিটিতে হাজি সামসুজ্জোহা মল্লিক হাসু ও আলমগীর আজম খোকাসহ জেলা আ.লীগ, যুবলীগ নেতৃবৃন্দরা অভিনন্দন জানায়। পরে আলোচনাসভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. রিপন ম-ল, জেলা আ.লীগের নির্বাহী সদস্য শাখাওয়াত হোসেন টাইগার, কুতুবপুর ইউপি চেয়ারম্যান মো. আলী আহমেদ হাসানুজ্জামান মানিক প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *