কোটচাঁদপুরে সন্ত্রাসীদের গুলিতে স্কুলশিক্ষক খুন

 

কোটচাঁদপুর প্রতিনিধি: কোটচাঁদপুর পল্লিতে দুবৃর্ত্তরা অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক জনাব আলীকে গুলি করে খুন করেছে। গতকাল রোববার রাত সোয়া ৮টার দিকে উপজেলার শেরখালী মোড়ে একটি চায়ের দোকানে বসে চা পান করছিলেন। এ সময় মুখ বাঁধা অবস্থায় তিনটি মোটরসাইকেলযোগে ৬ দুর্বৃত্ত এসে জনাব আলী মাস্টারকে জামার কলার ধরে মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে। পরে একটি হাতবোমা ফাটিয়ে ঘটনাস্থল ত্যাগ করে তারা। ঘটনাস্থলেই জনাব আলী মাস্টার নিহত হন। দুবৃর্ত্তরা ঘটনাস্থল ত্যাগের সময় কোটচাঁদপুর সড়কের বান্দালের বাজারের অদূরে একটি প্লাটিনাম ১০০ সিসি মোটরসাইকেল (যশোর-হ-১৩-৪৬৯০) ফেলে পালিয়ে যায়।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্র জানায়, গতকাল রোববার রাত সাড়ে সাতটার দিকে কোটচাঁদপুর উপজেলার কুশনা গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক জনাব আলী মাস্টার (৬৮) পার্শ্ববর্তী শেরখালী মোড়ে একটি চায়ের দোকানে বসে চা পান করছিলেন। তিনি বেশ কিছুদিন আগে চাকরি থেকে অবসর নেয়ার পর তিনি ওই প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। স্থানীয় সূত্রমতে, তিনি স্থানীয় আওয়ামী লীগের একজন নেতা। এলাকাবাসী জানায়, সন্ধ্যার পর থেকে শিক্ষক জনাব আলী শেরখালী মোড়ে একটি চায়ের দোকানে বসেছিলেন। রাত ৮টার দিকে দুর্বৃত্তরা তাকে দোকানের পাশে ডেকে নিয়ে গুলি করে হত্যা করে। এ সময় বাজারের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা বোমা বিস্ফোরণ ঘটনায়। পরে একটি মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহিদুল ইসলাম শাহীন জানান, পুলিশ ঘটনাস্থল থেকে দুবৃর্ত্তদের ফেলে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করেছে। কেন তাকে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *