কুষ্টিয়া মিরপুরের আমলায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

 

কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা বাজারে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে একজন নিহত ও কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন। রবিবার বিকালে এ ঘটনা ঘটে। নিহতের নাম শাহাবুদ্দিন শাহিন (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আমলা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম মালিথার সমর্থকরা বিকালে আমলা বাজারে অবস্থিত যুবলীগের কার্যালয়ে হামলা ও ভাঙচুর চালায়। এ ঘটনার পর মিরপুর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিনের লো্কজন ও ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথার লোকজনের মধ্যে সংঘর্ষ বেধে যায়। দু’পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষের সময় গুলি ও বোমার বিস্ফোরণ ঘটে। হামলায় দুপক্ষের কমপক্ষে পাঁচজন আহত হন। আহতদের কুষ্টিয়া ২৫০ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আহত শাহিনকে মুমূর্ষ অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন। নিহত শাহিন আমলার এলাকার শাহজা্হানের ছেলে। তিনি ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথার সমর্থক। এদিকে সংঘর্ষের ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তরা ঘটনাস্থল পরিদর্শন করেন। পুনরায় সংঘর্ষের আশংকায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

মিরপুর থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে মাথাভাঙ্গাকে বলেন,, বর্তমানে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়া ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে ওসি জানান।

Leave a comment

Your email address will not be published.