কুষ্টিয়ায় ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা

কুষ্টিয়া প্রতিনিধি: অর্থ আত্মসাতের অভিযোগে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের প্রধান প্রকৌশলী, কুষ্টিয়া চিনিকলের সাবেক মহাব্যবস্থাপক, যন্ত্রপাতি সরবরাহকারী মডার্ন স্টিল ইঞ্জিনিয়ারিংয়ের স্বত্বাধিকারীর বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
গত বুধবার সন্ধ্যায় দুদক কুষ্টিয়ার উপসহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেন।
মোস্তাফিজুর রহমান জানান, বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশন কুষ্টিয়ার বর্তমানে প্রধান প্রকৌশলী আহসান সিদ্দিক, সাবেক মহাব্যবস্থাপক (কারখানা), কুষ্টিয়া সুগার মিলস লিমিটেড (বর্তমানে কারখানার মহাব্যবস্থাপক, নাটোর সুগার মিলস লিমিটেড) মাধব চন্দ্র ম-ল, নারায়ণগঞ্জের মডার্ন স্টিল ইঞ্জিনিয়ারিংয়ের স্বত্বাধিকারী আবুল কাশেম এবং দিলীপ চন্দ্র সাহা পরস্পর যোগসাজশে জাল-জালিয়াতির মাধ্যমে কুষ্টিয়া সুগার মিলের একটি পুরনো এয়ার কমপ্রেসার ছাড়াও সরকারের ৭ লাখ ৫ হাজার টাকা আত্মসাতের বিষয়টি প্রাথমিকভাবে প্রমাণিত। এর পরিপ্রেক্ষিতে দুদক প্রধান কার্যালয় এবং বিভাগীয় কার্যালয় মামলার অনুমোদন দেয়।
এ বিষয়ে দুদকের সমন্বিত জেলা কার্যালয় কুষ্টিয়ার উপপরিচালক লুৎফর রহমান জানান, এ মামলার তদন্তকালে আরও গভীরভাবে অনুসন্ধান করে দেখা হবে কেউ জড়িত আছে কিনা অথবা কোনো ধরনের অনিয়ম সংঘটিত হয়েছে কিনা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *