কুরিয়ারের পার্সেল তল্লাশি : দেড় শতাধিক বোতল ফেনসিডিল উদ্ধার

ফ্রিজ ও টেবিলের ড্রয়ারে ভরে কুরিয়ারের মাধ্যমে ফেনসিডিল পাচার ঠেকালো চুয়াডাঙ্গা পুলিশ

 

স্টাফ রিপোর্টার: পুরোনো ফ্রিজ আর টেবিলের ড্রয়ারে ভরে পার্সেল কুরিয়ারের মাধ্যমে নারায়ণগঞ্জে পাচারমুখি ১শ ৭৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। চুয়াডাঙ্গা ফাতেমা প্লাজাস্থ জননী কুরিয়ার সার্ভিসের মাধ্যমে এক নারী নিজেকে রাবেয়া বলে পরিচয় দিয়ে ফেনসিডিলসহ ফ্রিজ ও টেবিল বুক করে সটকে পড়ে। গোপন সংবাদের ভিত্তিতে কালবিলম্ব না করে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার গোলাম বেনজির সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ফেনসিডিল উদ্ধার করেন। তবে পাচারকারীকে ধরতে পারেনি পুলিশ।

‌জানা গেছে, নিপা নারায়ণগঞ্জ নামে একটি পুরাতন ফ্রিজ ও একটি টেবিল চুয়াডাঙ্গার জননী কুরিয়ারে বুক করেন এক নারী। ওই নারী নিজেকে রাবেয়া খাতুন নামে পরিচয় দেন। ঠিকানায় নিপা নারায়ণগঞ্জ ও প্রেরক রাবেয়া খাতুন ছাড়া আর কিছুই লেখা হয়নি। বুক করে দ্রুত সরে পড়েন নারী। অপরদিকে গোপন তথ্যদাতার মাধ্যমে খবর পেয়ে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার গোলাম বেনজির, বেগমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মনিরুদ্দিন, সদর থানার এসআই মোস্তাফিজুর ও এএসআই তকিবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে বেলা ২টার দিকে অভিযান শুর করেন। অভিযান চালিয়ে পুরাতন ফ্রিজ ও টেবিল থেকে উদ্ধার করা হয় ১শ ৭৬ বোতল ফেনসিডিল। ভারত থেকে পাচার করে আনার পর কৌশলে কুরিয়ারের মাধ্যমে ফেনসিডিলগুলো পাচার করা হচ্ছিলো।

প্রাপক ও প্রেরকের নাম ঠিকানা লেখার ধরনও সন্দেহজনক। পুলিশ এ তথ্য জানিয়ে বলেছে, সদর থানায় একটি মামলা রুজু করার প্রক্রিয়া করা হচ্ছে। ফেনসিডিল পাচারের সাথে জড়িতদের শনাক্তের চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *