কালীগঞ্জে ফেনসিডিল ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

 

 

ঝিনাইদহ অফিস : ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ ইয়াবা ও ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আজ বুধবার ভোর রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪ পিচ ইয়াবা ও ২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।কালীগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন জানান, ভোরে অভিযান চালিয়ে থানার সেকেন্ড অফিসার মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে কাশিপুর রেলগেট থেকে মৃত জয়নাল আবেদীনের ছেলে আব্দুল হানিফ (১৯) ও মৃত আব্দুস সাত্তারের ছেলে রফিকুল ইসলামকে (২৩) আটক করে। ইয়াবা বিক্রির সময় ১২শ টাকা মূল্যের ৪ টি ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটক দু’মাদক ব্যবসায়ীর বাড়ি ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার দুধসর গ্রামে। অপরদিকে শহরের শ্রীলক্ষী সিনেমা হলের সামনে থেকে ফেন্সিডিল বিক্রির সময় ২ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মনিরুল ইসলামকে আটক করা হয়। মনিরুল ফয়লা গ্রামের মনজের আলী মন্ডলের ছেলে। আটককৃত ৩ মাদক ব্যবসায়ীকে বুধবার দুপুরে জেল হাজতে সোপর্দ করা হয়েছে। এদিকে কালীগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ী রাজু ম্যাজিশিয়ানকে আটক করেছে থানা পুলিশ। বুধবার রাত ৮ টার দিকে থানার এসআই নীরব হোসেন তাকে মাদকসহ আটক করেন।

শীর্ষ মাদক ব্যবসায়ী রাজু ম্যাজিশিয়ান শহরের নতুন বাজারে হোটেল ব্যবসার অন্তরালে দীর্ঘদিন ধরে মদ, গাজা, ইয়াবাসহ বিভিন্ন প্রকার মাদক বিক্রি করে আসছিল। থানার এসআই নীরব হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার রাত ৮ টার দিকে তাকে আটক করেন। এর আগে মাদক বিক্রির অভিযোগ ভ্রাম্যমান আদালতে তাকে দেড় বছরের কারাদন্ড প্রদান করেন তৎকালীন উপজেলা নির্বাহী কর্মকর্তা এরাদুল হক। আদালত থেকে জামিনে বেরিয়ে এসে সে পুনরায় মাদককের ব্যবসা শুরু করে।

সূত্র আরো জানায়, মাদকের ব্যবসা করে সে উপজেলার ঈশ্বরবা গ্রামে বাড়ি করেছে। সেখানে সে বসবাস না করে শহরের আড়পাড়া নদীপাড়া গ্রামে ভাড়া থাকে। ওই বাড়িতে সে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য মজুদ করে রাখে। আর নতুন বাজারের হোটেল ব্যবসার আড়াতে মদ, গাজা, ইয়াবা বিক্রি করে। রাজু ম্যাজিশিয়ানের আটকের খবরে নতুন বাজার ব্যবসায়ীদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার কালীগঞ্জ মাদকমুক্ত করার ঘোষণা দেওয়ার পর পুলিশ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে।

Leave a comment

Your email address will not be published.