কালীগঞ্জে পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত :আটক ৫

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহে কালীগঞ্জ থানা পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। গত বুধবার রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ফেনসিডিল ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

কালীগঞ্জ থানার ডিউটি অফিসার ইমরান আলম জানান,মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এদের মধ্যে থানার সেকেন্ড অফিসার মনিরুল ইসলাম ৩৬ পুরিয়া গাঁজাসহ পাইকপাড়া গ্রামের মসলেম লস্করের ছেলে ইসমাইলকে,এসআই নজরুল ইসলাম ১৫ পুরিয়া গাঁজাসহ তৈলকুপ গ্রামের নিজাম মোল্লার ছেলে সোহাগকে, এসআই নীরব হোসেন ৩২ পুরিয়া গাঁজাসহ আড়পাড়া নদীপাড়া গ্রামের মাদক সম্রাট আতিয়ার রহমানের ছেলে রাজু মণ্ডল ওরফে রাজু ম্যাজিশিয়ানকে,এএসআই নাসির উদ্দীন ও এসআই ইমরান আলম ২ বোতল ফেনসিডিলসহ নিশ্চিন্তপুর গ্রামের রিয়াজ হোসেন টোকনকে এবং এএসআই আশরাফ হোসেন অভিযান চালিয়ে ১২ পুরিয়া গাঁজাসহ আড়পাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে হাসান কালুকে আটক করেন।

আটককৃতদের মধ্যে রাজু মণ্ডল ওরফে রাজু ম্যাজিশিয়ান শহরের নতুন বাজারে হোটেল ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে মদ,গাঁজা ও ইয়াবা বিক্রি এবং টোকন ফেরি করে ফেনসিডিল বিক্রি করে আসছিলো বলে পুলিশ জানায়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান,কালীগঞ্জে মাদকদ্রব্য বিক্রি বন্ধ এবং অপরাধীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। মাদক বিক্রি বন্ধ না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published.