করিমনের চাকায় শাড়ি জড়িয়ে অজ্ঞাত পরিচয়ের মহিলার মৃত্যু : চালক লাপাত্তা

 

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদা-দর্শনা সড়কের লোকনাথপুর বাসস্ট্যান্ডের অদূরে করিমনের চাকায় পরনের শাড়ি জড়িয়ে পিচরোডে ছিটকে পড়ে আনুমানিক ৫৫ বছর বয়সী অজ্ঞাত পরিচয়ের এক মহিলার মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে চুয়াডাঙ্গা-যশোর সড়কের লোকনাথপুর বাসস্ট্যান্ডের অদূরে পাগলা দোয়ার (পুকুর) সামনে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ছোট পার্টস থেকে ৬২০ টাকা, একটি স্বর্ণের চেন, ২টি কানের দুল, ২টি হাতের পলা, একটি ছোট রিংসহ (আংটি) নিহত মহিলার লাশ উদ্ধার করে থানায় নিয়েছে। নিহতের পরণে কলাপাতা রঙের শাড়ি এবং কালো বোরকা ছিলো।

করিমনের থাকা অপর যাত্রী প্রত্যক্ষদর্শী দর্শনা পুরাতন বাজারের মৃত তোফাজ্জেলের ছেলে জিয়াউল ইসলাম জানান, ‘আমিসহ ২ মহিলা লোকনাথপুর বাসস্ট্যান্ড থেকে করিমনযোগে দর্শনা অভিমুখে যাওয়ার সময় আধা কিলোমিটার সামনে যাওয়ার পর নিহত ওই মহিলা যাত্রীর পরনের শাড়ি করিমনের চাকায় জড়িয়ে যায়। করিমনচালক কোনো কিছু বুঝে ওঠার আগেই তিনি পিচরোডে ছিটকে পড়েন এবং পিচরোডের ওপর প্রায় বিশ হাত টেনে নিয়ে যায়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অবস্থা বেগতিক দেখে করিমন ফেলে চালক পালিয়ে যায়।

দামুড়হুদা মডেল থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত করিমনটি থানা হেফাজতে আছে। তবে এখনও পর্যন্ত নিহত মহিলা ও করিমন চালকের নাম ঠিকানা কিছুই পাওয়া যায়নি

Leave a comment

Your email address will not be published.