এসএসসি ও সমমানের পরীক্ষা আগামী ১ ফেব্রুয়ারি থেকে শুরু : চলতি বছর চুয়াডাঙ্গায় ১২ হাজার ১৯১ পরীক্ষার্থী অংশ নিচ্ছে

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ২০১৬ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার প্রস্তুতিমূলকসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। আগামী ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। চলতি বছর এসএসসি ও সমমানের পরীক্ষায় ১২ হাজার ১৯১ পরীক্ষার্থী অংশগ্রহণ করছে।
জেলা প্রশাসক সায়মা ইউনুসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) আনজুমান আরা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুর রাজ্জাক ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ছুফিউল্লাহ উপস্থিত ছিলেন।
এ সময় ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর-ই-আলম মোর্শেদা, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিকুন নাহারসহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও মাদরাসার অধ্যক্ষবৃন্দ উপস্থিত ছিলেন। এসএসসি পরীক্ষায় জেলার ১৬টি কেন্দ্রে ৯ হাজার ৪৮৫, এসএসসি (দাখিল) পরীক্ষায় ৫টি কেন্দ্রে ১ হাজার ২৯৭ এবং এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় ৬টি কেন্দ্রে ১ হাজার ৪০৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে। সভায় এসএসসি পরীক্ষা যাতে নকলমুক্ত পরিবেশে অনুষ্ঠিত হয় সেই বিষয়ে সংশ্লিষ্ট সকলকে সচেতন হতে আহ্বান জানানো হয়। এজন্য গণসচেতনতা বৃদ্ধি করতে হবে। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *