এসএমএসে বিদ্যুত বিল কার্যক্রম উদ্বোধন প্রধানমন্ত্রীর

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রের একটি অনুষ্ঠান থেকে গাজীপুরের কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অপর একটি অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টায় মোবাইলফোনে এসএমএস’র মাধ্যমে বিদ্যুত বিল প্রদান কার্যক্রমের উদ্ধোধন করেছেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা চাই মানুষ শান্তিতে থাকুক। এজন্য হয়রানি বন্ধে মোবাইলফোনে এসএমএস’র মাধ্যমে যামে মানুষ বিল দিতে পারে সে ব্যবস্থা নিয়েছি। এতে পল্লী বিদ্যুতের ৯৭ লাখ গ্রাহকের ভোগান্তি কমবে। সময় সাশ্রয় হবে। প্রধানমন্ত্রী বলেন, অনুষ্ঠানে তার মেয়ে রিমি উপস্থিত আছে। আমি কাপাসিয়াবাসীকে অভিনন্দন জানাচ্ছি। তিনি রিমিকে উদ্দেশ্য করে বলেন, আমি বঙ্গবন্দুর কন্যা শেখ হাসিনা মেয়ে হিসেবে বাবার দায়িত্ব পালন করছি আর তুমি বঙ্গতাজের কন্যা, কাপাসিয়ায় বাবার দায়িত্ব পালন করছো। কাপাসিয়াতে আমি কথা বলতে পেরে আনন্দিত, কারণ কাপাসিয়ায় জন্ম হয়েছিলো আমাদের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের।

এ উপলক্ষে কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয়মাঠে গাজীপুর পল্লী বিদ্যুত সমিতি বিশাল প্যান্ডেল তৈরি করে সেখানে দুটি বড় ও একটি ছোট ইলেকট্রিক মনিটর, কয়েকটি ডিজিটাল ক্যামেরা স্থাপন করে। সেখানে প্রধান অতিথি ছিলেন, গাজীপুর-৪ কাপাসিয়া আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি। গাজীপুর পল্লী বিদ্যুত সমিতির জেনারেল ম্যানেজার অহিদুল ইসলাম জানান, মোবাইল কোম্পানি টেলিটকের সহায়তায় দেশব্যাপি ৭০টি পল্লী বিদ্যুত সমিতির ৯৭ লাখ গ্রাহক তাদের বিদ্যুত বিল এসএমএস’র মাধ্যমে প্রদান করতে পারবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *