এরশাদের মুক্তির দাবিতে ঝিনাইদহ ও মেহেরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ঝিনাইদহ অফিস: জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মুক্তির দাবিতে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা জাতীয় পার্টি। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে শহরের এইচএসএস সড়ক থেকে মিছিলটি শুরু করে নেতাকর্মীরা। পায়রা চত্বরসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা জাতীয় পার্টির কার্যালয়ের সামনে সমাবেশ করে নেতাকর্মীরা। সমাবেশে ঝিনাইদহ জেলা জাতীয় পার্টির যুগ্মআহ্বায়ক কামরুজ্জামান বাবলু, রাশেদ মাজমাদার, রফিকুল ইসলাম মনা, মিজানুর রহমান, শামীম আজাদ সোনা, জাতীয় যুব সংহতির সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির, তৌহিদুজ্জামান বাচ্চু, জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি আব্দুল মালেক, জাতীয় ছাত্রসমাজের সভাপতি আশরাফুল ইসলাম শান্ত, সাধারণ সম্পাদক সুলতান আহমেদ সোহাগ, জাতীয় শ্রমিক পার্টির সভাপতি রেজাউল ইসলাম, জাতীয় কৃষকপার্টি সভাপতি মীর জিল্লুর রহমান, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাইদুল ইমাম খোকন, সাধারণ সম্পাদক আজিজুর রহমান, সাবেক ছাত্রনেতা আসিফ উদ্দীন লাভলু, নাসির উদ্দীনসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা অবিলম্বে এরশাদের মুক্তি ও তার বিরুদ্ধে দায়ের করা সব মামলা প্রত্যাহারের দাবি জানান। সরকারের চক্রান্তের বেড়াজালে সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে আটক করে রাখা হয়েছে বলে বক্তারা মন্তব্য করেন। তবে জেলা জাতীয় পার্টির সভাপতি ও দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড. এম হারুন অর রশীদ বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুপস্থিত থাকায় ক্ষোভ প্রকাশ করেছেন দলের নেতাকর্মীরা। এদিকে জেলার শৈলকুপা উপজেলা শহরে জেলা জাতীয় পার্টির যুগ্মআহ্বায়ক মনিকা আলমের নেতৃত্বে মিছিল ও সমাবেশ করেছে দলের নেতাকর্মীরা। মহেশপুর শহরে আব্দুর রহমানের নেতৃত্বে মিছিল-সমাবেশ হয়েছে।

মেহেরপুর অফিস জানিয়েছে, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদের মুক্তির দাবিতে গতকাল মঙ্গলবার বেলা ১১ টার দিকে মেহেরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জেলা জাতীয় পার্টির বাসস্ট্যান্ড কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল হামিদ। বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সহসভাপতি কিতাব আলী, আব্দুল অজিজ, সাধারণ সম্পাদক ডা. হাসেম আলী, যুগ্মসাধারণ সম্পাদক মসলেম আলী, প্রচার সম্পাদক মামলত হোসেন, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ কুতুবউদ্দিন, শ্রমিক পার্টির সভাপতি ইকবাল হোসেন, জেলা যুব সংহতির সভাপতি আব্দুল হাদি, সম্পাদক সুমন পারভেজ প্রমুখ। বিক্ষোভ সমাবেশে বক্তারা জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *