একই পরিবারের তিনজনের ওপর অ্যাসিড নিক্ষেপ : একদিন পর মামলা

 

 

স্টাফ রিপোর্টার: কুষ্টিয়া ইবির গোপালপুর গ্রামে একই পরিবারের তিনজনের ওপরঅ্যাসিড ছোড়ার ঘটনায় মামলা হয়েছে। গতকাল সোমবার সকাল ৮টার দিকে কলেজছাত্রীরপিতা আয়ুব আলী বাদী হয়ে এ মামলা করেন।

এলাকাবাসী ও পুলিশের অভিযোগ, গোপালপুর গ্রামের হালিম মোল্লা ও মনিরউদ্দীনের মধ্যে কয়েক বছর ধরে বিরোধ চলছিলো। এর জের ধরে গত শনিবার রাত ৯টারদিকে হালিম মোল্লার সমর্থক আয়ুব আলীর বাসায় দুর্বৃত্তরা অ্যাসিড ছোড়ে। এসময় চৌকিতে শুয়ে থাকা আয়ুব আলীর বোন সালেহা, মেয়ে সোনিয়া ও ভাইয়ের ছেলেতিতুমীর আহত হন। রাতেই তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। সোনিয়াএ বছর স্থানীয় ঝাউদিয়া কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেছেন। অবস্থা খারাপহওয়ায় সোনিয়া ও তিতুমীরকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুলইসলাম বলেন, অ্যাসিড নিক্ষেপের ঘটনায় সোনিয়ার পিতা আয়ুব আলীবাদী হয়ে আটজনের নামে একটি মামলা করেছেন। ঘটনার পর থেকে এলাকা পুরুষশূন্যহয়ে পড়েছে। এখন পর্যন্ত কোনো আসামি গ্রেফতার করা সম্ভব হয়নি।যোগাযোগ করা হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সোনিয়ার চাচা রিয়াজুলইসলাম গতকাল সকালে জানান, সোনিয়ার শরীর ব্যান্ডেজ করাহয়েছে। চোখের আঘাত শঙ্কামুক্ত। চিকিত্সকেরা পাঁচটি পরীক্ষা দিয়েছেন।তিতুমীরকে চিকিত্সকেরা ছেড়ে দিয়েছেন। তাকে ঢাকাতেই মামার বাড়িতে রাখাহয়েছে।

Leave a comment

Your email address will not be published.