ইবি ছাত্রদল সাধারণ সম্পাদকের মাকে শ্লীলতাহানির হুমকি পুলিশ এসআই’র

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম রাশেদের মাকে পুলিশের একজন এসআই শ্লীলতাহানির হুমকি দিয়েছেন বলে দিয়েছেন বলে অভিযোগ করেছেন ওই ছাত্রদল নেতা। একইসাথে তাকে ও তার পিতাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন ওই পুলিশ কর্মকর্তা। গত রোববার রাতে ইবি থানার এসআই মাহফুজুর রহমান ছাত্রদল সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম রাশেদের মোবাইলফোনে এসব কথা বলেন বলে তিনি জানান।

ছাত্রদল সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম রাশেদ বলেন, রোববার রাত সাড়ে ৯টার দিকে আমার ব্যক্তিগত নম্বরে ফোন দেন ইবি থানার এসআই মাহফুজুর রহমান। কথা বলার শুরুতেই তিনি আমাকে ক্যাম্পাসের পার্শ্ববর্তী মধুপুরের নিকট চৌদ্দমাইল নামক স্থানে একটি ট্রাক পোড়ানোর জন্য দোষারোপ করেন এবং আমার অবস্থান জানতে চান। এ সময় আমি আমার অবস্থান জানালে তিনি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বলেন, ‘তুই আমাকে চিনিস নে। আমি তোকে দেখে নেব।’ কথা বলার এক পর্যায়ে তিনি আমার মায়ের শ্লীলতাহানির হুমকি দেন এবং আমার পিতাকে উদ্দেশ্য করে অশ্লীল কথা বলেন। পরে রাত ১০টার দিকে পুলিশ এসে আমাকে বাড়িতে না পেয়ে বাড়িতে ব্যাপক ভাঙচুর করে ও লুটপাট চালায়। তিনি বলেন, আমি যদি কোনো অন্যায় করে থাকি তাহলে পুলিশ আমার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে। কিন্তু এটা না করে পুলিশ আমার পিতা-মাতাকে উদ্দেশ্য করে অশ্লীল মন্তব্য করবে এটা কোন ধরনের আচরণ?

জানা গেছে, রোববার রাতে পুলিশ ছাত্রদল নেতা রাশেদের বাসায় কয়েক দফা অভিযান চালায়। এ সময় তারা রাশেদকে বাড়িতে না পেয়ে বাড়ির সীমানা পাঁচিল ও আসবাবপত্রে ভাঙচুর চালায়। এ ব্যাপারে জানতে চাইলে এসআই মাহফুজুর রহমান বলেন, ‘আমি অবাক হয়ে যাচ্ছি রাশেদ একজন ছাত্রদলের দায়িত্বশীল নেতা হিসেবে এসব কথা বলে কি করে। আমি তাকে এ ধরনের কোনো কথা বলিনি এমনকি তার বাড়িতে কোনো পুলিশও যায়নি। তিনি বলেন, রাশেদের নামে গাড়ি পোড়ানো ও ভাঙচুরের অন্তত ৬-৭টি মামলা আছে। আমার মনে হয় মামলা থেকে বাঁচার জন্য সে এসব আজেবাজে কথা বলে বেড়াচ্ছে।’

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *