ইবির বঙ্গবন্ধু পরিষদ কর্মকর্তা ইউনিট সভাপতিকে ওএসডি করলো প্রশাসন

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদ কর্মকর্তা ইউনিটের সভাপতি আয়াত আলীকে দায়িত্বে অবহেলা ও দুর্নীতির অভিযোগে ওএসডি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তিনি অর্থ ও হিসাব শাখার ৩২ বছর ধরে কর্মরত বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয়সূত্রে জানা গেছে, ইসলামী বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব শাখার উপপরিচালক ইবি বঙ্গবন্ধু পরিষদের কর্মকর্তা ইউনিটের সভাপতি আয়াত আলীকে ওএসডি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ইবির অর্থ ও হিসাব শাখার ভারপ্রাপ্ত পরিচালক মো. আকামউদ্দিন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। গতকাল বুধবার বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দাপ্তরিক কাজে শৃঙ্খলা ভঙ্গ ও দুর্নীতির দায়ে অর্থ ও হিসাব শাখার উপপরিচালক মো. আয়াত আলীকে বিশ্ববিদ্যালয় ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকারের নির্দেশে ওএসডি করা হয়েছে। ফলে সংশ্লিষ্ট অফিসে কর্মরত সবাইকে উপপরিচালক মো. আয়াত আলীর কাছে দাপ্তরিক কাগজপত্র পাঠানো থেকে বিরত থাকার জন্য বলা হয়েছে। এদিকে অফিসসূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের ভাড়া গাড়ির শুল্ক পরিশোধ সংক্রান্ত দুর্নীতিতে তাকে অভিযুক্ত করে ওএসডি করা হয়েছে।

এ বিষয় অর্থ ও হিসাব শাখার উপপরিচালক আয়াত আলী বলেন, দুর্নীতির ক্ষেত্রে সহয়তা না করায় প্রশাসনের একটি অংশের চাপে আমাকে ওএসডি করা হয়েছে। তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের একটি স্বার্থান্বেষী মহলের চাপে ভিসি স্যার এ সিদ্ধান্ত নিয়েছেন বলে আমি জানতে পেরেছি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *