ইবির ক্লাস পরীক্ষা আগামী ৯ দিনের জন্য স্থগিত

 

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ক্লাস পরীক্ষা আজ বুধবার থেকে আগামী ৯ দিনের জন্য স্থগিত ঘোষণা করা হয়েছে। আসন্ন ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে গতকাল মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিস থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

জনসংযোগ অফিসের শাখা কর্মকর্তা মো. রাশিদুজ্জামান খান টুটুল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানান হয়, ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠানের জন্য এ ছুটি ঘোষণা করা হয়েছে। তবে ইতোমধ্যেই যেসকল বিভাগে আগামী ১৯ নভেম্বর (আজ বুধবার) ও ২০ নভেম্বর (কাল বৃহস্পতিবার) পরীক্ষার সিডিউল ঘোষণা করে হয়েছে তা অনুষ্ঠিত হবে। আগামী ২৯ নভেম্বর হতে ক্লাস ও পরীক্ষাসমূহ যথারীতি চলবে। প্রসঙ্গত আগামী ২৩ নভেম্বর হতে ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে। ২৭ নভেম্বর ভর্তি পরীক্ষা শেষ হবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মসলেম উদ্দিন বলেন, পরীক্ষার কেন্দ্র নির্ধারণ, আসন বিন্যাস ও পরীক্ষার রুম পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ আগামীকাল বুধবার থেকে শুরু হবে। আর ক্লাস পরীক্ষা চালু রেখে এগুলো করা সম্ভব না। তাই ভর্তি প্রক্রিয়ার কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন করতেই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। ভর্তি পরীক্ষা শেষে আগামী ২৯ নভেম্বর থেকে যথারীতি ক্লাস পরীক্ষা শুরু হবে বলে তিনি জানান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *