ইবিতে ডি.ই ও এফ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত : তিনটি ইউনিটের ফল প্রকাশ

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার চতুর্থ দিনে ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত ডি, ই ও এফ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা কমিটি সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ডি ইউনিট, সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা ও দুপুর ২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত দু শিফটে ই এবং বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত এফ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়। ডি ইউনিটে ১৩৫ আসনের বিপরীতে ৫ হাজার ৯৮৭ জন, ই ইউনিটে ১৩৫ আসনের বিপরীতে ৬ হাজার ৪৭৪ জন এবং এফ ইউনিটে ১০০ আসনের বিপরীতে ১ হাজার ৭৫৫ জন পরীক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদন করেন।

আজ বুধবার ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত ‘জি’ ইউনিটের পরীক্ষার মধ্যদিয়ে ভর্তি পরীক্ষা শেষ হবে। জি ইউনিটে ২২৫ আসনের বিপরীতে মোট ১৪ হাজার ২৬১ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদন করেন।

এদিকে গত শনিবার অনুষ্ঠিত ‘এ’ ও ‘এইচ’ এবং গত রোববার অনুষ্ঠিত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। উভয় ইউনিটের সমন্বয়কারী সূত্রে জানা গেছে, ‘এ’ ইউনিটের ফল শনিবার রাত ৭টায়, ‘এইচ’ ইউনিটের পরীক্ষার ফলাফল গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় এবং ‘বি’ ইউনিটের ফলাফল গত সোমবার বেলা ১২টায় প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা সংক্রান্ত যেকোনো তথ্য ও পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে (www.iu.ac.bd) পাওয়া যাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *