আহসান হাবিব সোনা মেহেরপুর জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সভাপতি পদে পুনর্বহাল

 

মেহেরপুর অফিস: স্বপদে পুনর্বহাল হলেন মেহেরপুর জেলা মোটরশ্রমিক ইউনিয়নের পদত্যাগকারী সভাপতি আহসান হাবীব সোনা। গতকাল শুক্রবার সন্ধ্যায় তিনি জেলা মোটরশ্রমিক ইউনিয়নের কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি তার দায়িত্বভার পুনরায় গ্রহণ করেন। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন দক্ষিণ-পশ্চিমাঞ্চল আঞ্চলিক কমিটি খুলনার হস্তক্ষেপে তিনি পুনরায় স্বপদে ফিরে যান।

ব্যক্তিগত কারণ দেখিয়ে মেহেরপুর জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবিব সোনা পদত্যাগ করলে গত ২৫ মে জেলা মোটরশ্রমিক ইউনিয়নের জরুরি সভায় তার পদত্যাগ পত্রটি গ্রহণ করা হয়। বিষয় জানাজানি হলে গত ৫ জুন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন দক্ষিণ-পশ্চিমাঞ্চল আঞ্চলিক কমিটি খুলনার সাধারণ সম্পাদক আব্দুর রহিম বক্স দুদু মেহেরপুর জেলা মোটরশ্রমিক ইউনিয়নের নির্বাহী কমিটিকে খুলনায় যাওয়ার আমন্ত্রণ জানান। একই দিনে খুলনায় উপস্থিত হতে নির্দেশ দেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও মেহেরপুর জেলা মোটরশ্রমিক ইউনিয়নের পদত্যাগকারী সভাপতি আহসান হাবীব সোনাকে। দু পক্ষের উপস্থিতিতে সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুর রহিম বক্স দুদু পদত্যাগকারী শ্রমিক নেতা আহসান হাবিব সোনাকে তার পদত্যাগপত্র প্রত্যাহার করে নিতে ও জেলা মোটরশ্রমিক ইউনিয়নের কার্যনির্বাহী কমিটিকে মিলেমিশে চলার আহ্বান জানান। শ্রমিক নেতা আব্দুর রহিম বক্স দুদুর আহ্বানে সাড়া দিয়ে গত ৬ জুন মেহেরপুর জেলা মোটরশ্রমিক ইউনিয়নের কার্যনির্বাহী সভায় আহসান হাবিব সোনার পদত্যাগ পত্রটি রিমুভ করা হয়।

এদিন আহসান হাবিব সোনা তার কার্যভার গ্রহণকালে সেখানে উপস্থিত ছিলেন জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, সহসভাপতি মাহবুব এলাহি, মেহেরপুর আন্তঃজেলা ট্রাক ও ট্যাঙ্কলরি-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি এমএ কুদ্দুস ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, জেলা মোটরশ্রমিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, সহসাধারণ সম্পাদক মো. এরশাদ আলী, সাংগঠনিক সম্পাদক রমিজউদ্দিন, কোষাধ্যক্ষ মনিরুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক নাজাত আলী, শ্রমিককল্যাণ সম্পাদক শাখাওয়াৎ হোসেন সবুজ, ক্রীড়া সম্পাদক রেজাউল হক, কার্যকরী সদস্য আনারুল ইসলাম, আন্নাচ আলী, ইয়ারুল ইসলাম, নাসিম খান প্রমুখ।

Leave a comment

Your email address will not be published.