আলমডাঙ্গা শহরে প্রতিবাদ মিছিল করেছে ছাত্রলীগ ও যুবলীগ

আলমডাঙ্গা ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী রনিকে পূর্ব শত্রুতার জের ধরে কুপিয়ে জখম

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী হারদী কেন্দ্র থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধরে ছাত্রলীগ নেতা রনিকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। গতকাল রোববার দুপুরে পরীক্ষা শেষে হারদী বাজারে গাড়ির জন্য অপেক্ষা করার সময় তার সাথে কথা কাটাকাটির একপর্যায়ে তাকে কুপিয়ে জখম করা হয়। রনিকে কুপিয়ে জখম করার প্রতিবাদে বিকেলে ছাত্রলীগ ও যুবলীগ আলমডাঙ্গা শহরে মিছিল করে।

জানা গেছে, আলমডাঙ্গা পৌর এলাকার গোবিন্দপুর গ্রামের ঠান্ডুর ছেলে রনি আলমডাঙ্গা ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী। গতকাল রোববার রনি ব্যবসায়ী উৎপাদন ও বিপনন পরীক্ষা শেষে হারদী বাজারে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে হারদী গ্রামের সেন্টুর ছেলে মমিন (২২), ভিকুর ছেলে ফিরোজ (২৪) রাজন (২৩) রনিকে গালিগালাজ শুরু করে। রনি প্রতিবাদ করলে তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র রাম দা, লোহার পাইপ দিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। প্রথমে রনির মাথায় লোহার পাইপ দিয়ে আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। পরে রাম দা দিয়ে হাতে ও পায়ে কুপিয়ে জখম করে। এ সময় রনির পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ড ও প্রবেশপত্র তারা কেড়ে নেয়। স্থানীয় লোকজন রনিকে জখম অবস্থায় উদ্ধার করে হারদী হাসপাতালে ভর্তি করে। আলমডাঙ্গা ডিগ্রি কলেজের মেধাবী ছাত্র ও কলেজ ছাত্রলীগ নেতা রনিকে কুপিয়ে জখম করার প্রতিবাদে আলমডাঙ্গা শহরে ছাত্রলীগ ও যুবলীগ একত্রিত হয়ে মিছিল বের করে। প্রতিবাদ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানার সামনে এসে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মামুন-অর-রশিদের কাছে হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি করেন। এ সময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল হক, সাবেক কলেজ ছাত্রলীগের সভাপতি সোহেল রানা শাহিন, সাবেক ছাত্রলীগ নেতা সাইফুর রহমান পিন্টু, টুকুল, মাসুদ, সানেহি, পাপন, উৎপল, উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক জাইদুল ইসলাম, সুরুজ, রুবেল, রিপন, লিখন, সোহাগ, তসবির, সুমন, শুভ প্রমুখ।

এদিকে হারদী কলেজের ৪ জন পরীক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠলেও আলমডাঙ্গা ছাত্রলীগ নেতা সে অভিযোগ অস্বীকার করে বলেছেন, এমন ধরনের কোনো ঘটনার সাথে তার সম্পৃক্ততা নেই। অভিযোগটি অসত্য বলেও দাবি করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *