আলমডাঙ্গা মুন্সিগঞ্জ সড়কে পৃথক দুটি মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ৫

 

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা-চুয়াডাঙ্গা বণ্ডবিল তেল পাম্পের অদূরে গতকাল পৃথক দুটি মোটরসাইকেল দুর্ঘটনা ঘটেছে। তেল পাম্পের অদূরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জেলা ইউনিয়ন যুবলীগের দুনেতাসহ তিনজন মারাত্মক আহত হয়েছেন। অন্যদিকে বণ্ডবিল সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় বিকেলে আরো দুজন আহত হয়েছেন। আহতদের কুষ্টিয়া ও রাজশাহীতে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা গেছে,আলমডাঙ্গার জেহালা গ্রামের রিয়াজ উদ্দীনের ছেলে জেহালা ইউনিয়ন যুবলীগের সভাপতি মঈন আহম্মেদ ও একই গ্রামের মৃত মহাবুল ইসলামের ছেলে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শিলন আহম্মেদ বেলা সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলযোগে আলমডাঙ্গায় যাচ্ছিলেন। পথিমধ্যে বণ্ডবিল গেট ছেড়ে তেলপাম্পের অদূরে মোড়ে পৌঁছুলে পাশ দিয়ে যাওয়া একটি আলমসাধুকে সাইড দিতে গিয়ে বিপরীত দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি মোটরসাইকেলে রাস্তার ওপর ছিটকে পড়ে মঈন ও শিলন এবং অপর মোটরসাইকেলে থাকা বণ্ডবিল গ্রামের জামাত আলীর ছেলে হোসেন (২৫) রক্তাক্ত জখম হন। আহত ৩ জনকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়। তাদের মধ্যে বণ্ডবিল গ্রামের হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার করা হয়।

অন্যদিকে বিকেলে রথতলার অসিত কুমারের ছেলে অন্তু ও হাটবোয়ালিয়া গ্রামের প্রবাসী ঠাণ্ডুর ছেলে আকাশ মোটরসাইকেলযোগে বণ্ডবিলে যাচ্ছিলেন। এ সময় পিচ্ছিল রাস্তায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা মারেন। এতে দুজনই মারাত্মক আহত হন। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।

Leave a comment

Your email address will not be published.