আলমডাঙ্গা থেকে খাসকররা ফেরার পথে বেলগাছি মাঠেহামলার শিকার আলমসাধুচালক মনির : চা দোকান ভাঙচুর

 

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গা খাসকররার আলমসাধুচালককে গতরাতে বেলগাছি মাঠের মধ্যে ধরে মারপিটের পর বেঁধে ফেলে রাখে একদল অস্ত্রধারী। তাকে অপর আলমসাধুচালক উদ্ধার করে বেলগাছির রাজুর চা দোকানে নিয়ে বসানোর পর একই হামলাকারীরা পুনরায় হামলা চালায়। রাজুর চা দোকানটি ভাঙচুর করে।

খাসকররা মাঝেরপাড়ার মুনতাজ আলীর ছেলে আলমসাধুচালক মনিরুল ইসলাম মনিরকে (২৫) গতরাতেই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেছে, রাত আনুমানিক ৯টার দিকে আলমডাঙ্গা থেকে করিমন চালিয়ে বাড়ি ফিরছিলাম। আটকপাটের নিকট থেকে মোটরসাইকেলযোগে কয়েকজন পিছু ধাওয়া করে। বেলগাছি মাঠের মধ্যে এসে গতিরোধ করে। আলমসাধু থেকে নামিয়ে নিয়ে মারপিট করতে থাকে। এ সময় তারা ৫ হাজারের অধিক নগদ টাকা ও ১টি মোবাইলফোন ছিনিয়ে নেয়। রাস্তার পাশে ফেলে রাখে। পরে অপর আলমসাধুচালক সাইদুর ঘটনাস্থল থেকে উদ্ধার করে বেলগাছির রাজুর চা দোকানে নিয়ে মাথায় পানি দিতে থাকে। এ সময় আবারও একই হামলাকারীরা দোকানে হামলা চালিয়ে চা দোকান ভাঙচুর করে। হামলাকারীদের মধ্যে থাকা বেলগাছির কালামকে চিনতে পারলেও অন্যদের চেনা যায়নি।

ছিনতাই নাকি পূর্ব বিরোধের জের ধরে হামলার পর হামলা? এ বিষয়ে বিস্তারিত জানা সম্ভব হয়নি। আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেছেন, একজনকে মেরেছে বলে শুনেছি। ঘটনাটির নেপথ্য জানার চেষ্টা চলছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *