আলমডাঙ্গা জামজামি-বৃত্তিপাড়া সড়কে সন্ধ্যারাতে ডাকাতদলের তাণ্ডব

 

পথচারিদের বেঁধে রেখে মোটরসাইকেল মোবাইলফোন নগদ টাকা লুটপাট

জামজামি প্রতিনিধি: আলমডাঙ্গা জামজামি বাজার বৃত্তিপাড়া সড়কে গত বুধবার সন্ধ্যারাতে ডাকাতি সংঘটিত হয়েছে। আসাননগর-ফকিরপাড়ার মধ্যবর্তী মাঠে সড়কের মেহগনি গাছ কেটে ফেলে একে একে বেশ কয়েকটি যানবাহনের গতিরোধ করে ডাকাতদল। এসময় অস্ত্রের মুখে পথচারীদের জিম্মি করে টেনে হেঁচড়ে বেঁধে রেখে মারপিট শেষে একটি এ্যাপাসি মোটরসাইকেল, এটি আইফোন মোবাইলফোন ও নগদ টাকা লুটপাট শেষে দ্রুত সটকে পড়ে তারা। ডাকাতির ঘটনায় এ সড়কে চলাচলকারী ব্যবসায়ী ও পথচারীদের মাঝে ছড়িয়েছে আতঙ্ক।

জানা গেছে, আলমডাঙ্গা জামজামি বাজার বৃত্তিপাড়া হয়ে কুষ্টিয়া সড়ক। জনগুরুত্ব এ সড়কে গত বুধবার রাত আনুমানিক ৯টার দিকে ১০-১২ জনের একদল ডকাত তাণ্ডব চালায়। মেহগনি গাছ কেটে সড়কে আড়াআড়ি ফেলে যানবাহনের গতিরোধ করে তারা।

কুষ্টিয়া ইবির কন্দর্পদিয়া গ্রামের ছানারুদ্দিন মণ্ডলের ছেলে সোহাগ (২৪) জানান, চাচাতো ভাই ছাব্দার মণ্ডলের ছেলে মানিককে (২৫) সাথে নিয়ে এ্যাপাসি মোটরসাইকেলযোগে  জামজামি বাজার থেকে ফেরার পথে ওই স্থানে ডাকাতদলের কবলে পড়েন। অস্ত্রের মুখে টেনে হেঁচড়ে নামিয়ে মারপিট করে আহত করে ডাকাতদল। বেঁধে রেখে হাতিয়ে নেয় তাদের মোটরসাইকেল ও ৬০ হাজার টাকা মূল্যের আই ফোন। এরপর একে একে বাইসাইকেল আরোহী পাশের গ্রামের মসজিদের ইমাম রাধানগর গ্রামের আনছার মণ্ডলের ছেলে আরিফুল ইসলামকে একই কায়দায় আটকে মারপিট করে। তাদেরকে বেঁধে রেখে হাতিয়ে নেয় কাছে থাকা মোবাইলফোন। পরে নৃসিংহপুর গ্রামের মৃত মোবারক মণ্ডলের ছেলে মোড়ের মুদি দোকানি আশরদ্দিনকে (৩০) পাখিভ্যান থেকে টেনে হেঁচড়ে নামিয়ে মারপিট করে হাতিয়ে নেয় ১ হাজার ২শ টাকা। একইভাবে অজ্ঞাত নামা পাখিভ্যান চালক, আলমসাধুযোগে আলমডাঙ্গা গো-হাট ফেরত ব্যবসায়ীদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়ে ছিনতাইকারীরা নিরাপদে সটকে পড়ে। পথচারীরা বিষয়টি বুঝতে পেরে স্থানীয় মনোহরদিয়া ফাঁড়ি পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাদেরকে উদ্ধার করে বলে জানা গেছে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *