আলমডাঙ্গায় ভাংচুরের মামলায় গ্রেফতার ৬

আলমডাঙ্গা ব্যুরো: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা শহরের চারতলা মোড়ে অবস্থিত শ্রী শ্রী সত্য নারায়ন মন্দিরের কালিমূর্তি, হিন্দু ধর্মালম্বীদের ব্যবসা প্রতিষ্ঠান, রোড লাইট ও সিসি ক্যামেরা ভাঙচুর মামলায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন এরশাদপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে রাজিব (৩৫), একই গ্রামের রমজান আলীর ছেলে শরিয়তুল ইসলাম (৩৫), তার ভাই মারফত আলী (২৯), কালিদাসপুর গ্রামের আকরাম আলীর ছেলে সুমন (৩৬), আশাননগর গ্রামের নুরুল ইসলামের ছেলে আবুল কালাম (২১) ও তার ভাই সোহাগ আহম্মেদ (২০)।
আলমডাঙ্গা থানার ওসি (তদন্ত) লুতফুল কবির জানান, গত বৃহস্পতিবার দিবাগত রাতে আলমডাঙ্গা শহরের পুরাতন বাজার কলেজপাড়া এলাকায় তাফসির মাহফিল শুনে ১৪-১৫ জন যুবক বাড়ি ফেরার পথে শহরের চারতলা মোড়ে অবস্থিত শ্রী শ্রী সত্য নারায়ন মন্দিরের কালিমূর্তি, হিন্দু ধর্মালম্বীদের ব্যবসা প্রতিষ্ঠান, রোড লাইট ও সিসি ক্যামেরা ভাঙচুর করে।
এ ঘটনার পর শুক্রবারে মন্দিরের সাধারণ সম্পাদক অমল কুমার বিশ্বাস বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। গত শুক্রবার রাতে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
জানা যায়, আলমডাঙ্গা শহরের পুরাতন বাজার ও কলেজপাড়া এলাকার লোকজন গত বুধবার থেকে ৩ দিনব্যাপী তাফসির মাহফিলের আয়োজন করে। গত বৃহস্পতিবার মাহফিলের ২য় দিন সন্ধ্যার পর থেকে বিভিন্ন বক্তারা মাহফিলে বক্তব্য দেন। এরপর রাত সাড়ে ১০ টার দিকে প্রধান বক্তা আমির হামজা বক্তব্য শুরু করেন। এ সময় পুলিশ বক্তব্য থামিয়ে মাহফিল বন্ধ করে দেয়। এতে মাহফিলে থাকা শ্রোতারা ক্ষুব্ধ হয়ে বাড়ি ফেরার পথে মন্দিরের কালিমূর্তি, হিন্দু ধর্মালম্বীদের ব্যবসা প্রতিষ্ঠান, রোড লাইট ও সিসি ক্যামেরা ভাঙচুর করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *