আলমডাঙ্গায় বিভিন্ন মামলার ১৩ জন গ্রেফতার

?

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানা পুলিশ মাদকসেবী, প্রতারণা মামলার আসামি ও ওয়ারেন্টিসহ ১৩ জনকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে।
জানা গেছে, আলমডাঙ্গা থানা পুলিশ গতপরশু রাতে অভিযান চালিয়ে শহরের বিভিন্ন স্থান থেকে ৪ জন মাদকসেবীকে আটক করেছেন। এরা হলেন কালিদাসপুরের আব্দুর রশিদের ছেলে আলীরাজ, একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে রনি, সেলিমের ছেলে শুভ ও মিরপুর উপজেলার কুর্শা গ্রামের আব্দুল লতিফের ছেলে হাফিজুল ইসলাম।
এছাড়া বিদেশে পাঠানোর প্রলোভন দেখিয়ে প্রতারণা করে টাকা আত্মসাৎ মামলার ২ আসামিকে আলমডাঙ্গা থানার এসআই আব্দুল বাকী বিল্লাহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গ্রেফতার করেছেন। এরা হলেন আকন্দবাড়িয়া-আলুকদিয়ার মৃত আব্দুস সাত্তারের ছেলে শামসুল হক ও মীরসাদ আলী। আলমডাঙ্গা থানার এসআই একরামুল হোসাইন কেদারনগর গ্রামের অভিযান চালিয়ে ৭জন ওয়ারেন্টভুক্ত আসামিকে আটক করেন। এরা হলেন কেদারনগর গ্রামের হায়দার আলীর ছেলে ওল্টু জোয়ার্দ্দার, আজমিন জোয়ার্দ্দার, ছবদুল জোয়ার্দ্দার, সোনাউল্লাহর ছেলে বোরহান জোয়ার্দ্দার, মঙ্গল জোয়ার্দ্দারের ছেলে আব্দুল হামিদ জোয়ার্দ্দার, বেল্টু জোয়ার্দ্দার ও ঝড়– জোয়ার্দ্দার। গতকালই তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *