আলমডাঙ্গায় বিএনপির বিদ্রোহী গ্রুপ ক্রমেই অবস্থান শক্ত করে নিচ্ছে

 

 

টিলু ও মীর ইসমাইলকে যথাক্রমে উপজেলা ও পৌর আহ্বায়ক করে দুটি আহ্বায়ক কমিটি গঠ

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা উপজেলা ও পৌর বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে বিদ্রোহী গ্রুপ। শহিদুল কাওনাইন টিলু এবং মীর ইসমাইলকে যথাক্রমে উপজেলা ও পৌর আহ্বায়ক করে ওই দুটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল এ বিষয়ে চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মীর মহিউদ্দীন ও শহিদুল কাওনাইন টিলু স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তি প্রদান করা হয়েছে।

শহিদুল কাউনাইন টিলুকে উপজেলা বিএনপির আহ্বায়ক ছাড়াও যুগ্মআহ্বায়ক করা হয়েছে ১৫ জনকে। এরা হলেন- নাসির উদ্দীন নান্নু মিয়া, আনোয়ার হোসেন,বোরহান উদ্দীন, আক্তার হোসেন জোয়ার্দ্দার,ইফতেখারুজ্জামান খান,মহিনুল হোসেন,মিজানুর রহমান মধু,আব্দুল ওহাব মাস্টার, ডা আলাউদ্দীন, হুমায়ুন কবির, আক্তারুজ্জামান হাবলু,আলি হোসেন মেম্বার, আমজাদ হোসেন ওশাহ আলম বেনা। এই কমিটি সম্পর্কে কিছু জানেন না উল্লেখ করে মিজানুর রহমান মধু জানিয়েছেন, তার সাথে আলোচনা না করেই তাকে যুগ্মআহ্বায়কের পদ দেয়া হয়েছে। এ পদ গ্রহণ করতে অনিচ্ছুক বলে জানিয়েছেন তিনি। এছাড়া সদস্য করা হয়েছে ৫৭ জনকে।

অন্যদিকে, মীর ইসমাইলকে পৌর বিএনপির আহ্বায়ক ছাড়াও যুগ্মআহ্বায়ক করা হয়েছে ১০ জনকে। এরা হলেন- ইসরাফ হোসেন,সেকেন্দার আলি,আয়ুব আলি,রেজাউল করিম, আব্দুর রাজ্জাক, কাজী আলি আসগর সাচ্চু,রেজাউল হক,আহাদ আলি মাস্টার,ইলিয়াস হোসেন ও জাহাঙ্গীর কবীর বকুল। এছাড়া সদস্য করা হয়েছে ৬০ জনকে।

Leave a comment

Your email address will not be published.