আলমডাঙ্গায় প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালায় জেলা প্রশাসক অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার আহ্বান

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় গতকাল শনিবার দশম জাতীয় সংসদ নির্বাচনের প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুল আলমের সভাপতিত্বে আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত ওই প্রশিক্ষণে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক দেলোয়ার হোসাইন। বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার রাশীদুল আলম, আলমডাঙ্গা সেনা ক্যাম্পের ইনচার্জ মেজর শফিউল আলম, জেলা নির্বাচন অফিসার জাহাঙ্গীর আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিনুজ্জামান ও আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম।

আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠেয় দশম জাতীয় সংসদ নির্বাচনে আলমডাঙ্গা উপজেলায় ১০৩টি ভোট কেন্দ্রে দায়িত্ব পালনের জন্য ১০৩ জন প্রিজাইডিং অফিসার, ৫৬২ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ১ হাজার ১২৪ জন পোলিং অফিসারকে প্রশিক্ষণ দেয়া হয়। প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, আপনাদের ওপর অর্পিত রাষ্ট্রীয় দায়িত্ব সকল প্রকার ভয়ভীতির উর্ধ্বে থেকে সঠিকভাবে পালন করবেন। কোনো প্রকার ভয়ভীতি কিংবা বাধার কাছে নতি স্বীকার করবেন না। সকল প্রকার প্রশাসনিক ও আইনগত সহযোগিতা আপনাদের দেয়া হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *