আলমডাঙ্গার মুন্সিগঞ্জের জেহালা ভদুবাবুর পুকুরপাড়ায় ফুঁসলিয়ে ৩ স্কুলছাত্রী অপহরণ

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার জেহালা ভদুবাবুর পুকুরপাড়ায় ফুঁসলিয়ে ৩ স্কুলছাত্রীকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে একই গ্রামের ৪ ব্যক্তি বিরুদ্ধে। গত শুক্রবার পয়লা বোশেখের মেলা দেখার নাম করে ৩ স্কুলছাত্রী বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরিবারের দাবি পরিকল্পিত অপহরণ। এ নিয়ে এলাকার ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, আলমডাঙ্গার জেহালা ভদুবাবুর পুকুরপাড়ার আদালের মেয়ে স্থাণীয় স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী সাগরী (১২), বজলুর মেয়ে ১০ম শ্রেণির ছাত্রী ভাবনা (১৫) ও আলমগীরের মেয়ে ৮ম শ্রেণির ছাত্রী আলকি (১৪) গত শুক্রবার বিকেল ৪টায় বোশেখি মেলা দেখার নাম করে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়ি না ফিরলে ব্যাপক খোঁজাখুঁজি করে না পেয়ে দিশেহারা হয়ে পড়ে পরিবারের লোকজন।

গতকাল সরেজমিনে গেলে উক্ত ৩ স্কুলছাত্রীর পরিবারের লোকজন অভিযোগ করে জানায়, একই গ্রামের আনছারের ছেলে শান্ত (১৮), মনিরুলের ছেলে তৌফিক (১৯), মৃত ইসমাইলের ছেলে সাইদুর (১৫) ও রহিম বাঙ্গালের ছেলে ২ সন্তানের জনক বিপুল (২৫) বিকেলে স্কুলছাত্রীদের ফুঁসলিয়ে অপহরণ করে নিয়ে যায়। সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করে তাদের পাওয়া যায়নি। মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তারা।

এ ব্যাপারে আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ আকরাম হোসেন মাথাভাঙ্গাকে বলেন, মেয়েগুলো ভালোবাসার টানে প্রেমিকের সাথে পাড়ি জমিয়েছে এটা কোনো অপহরণ না। এ সংক্রান্ত ব্যাপারে কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *