আলমডাঙ্গার মুন্সিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘষ

 

তিনজন গুরত্বর আহত : একজনকে ঢাকায় রেফার্ড

মুন্সিগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কে আলমডাঙ্গার মুন্সিগঞ্জের মিলপাড়ার মোড়ে দ্রুতগামী ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩ জন মারাত্মক আহত হয়েছে। এদের মধ্যে একজনের ডান হাত কেটে বাদ দিতে হয়েছে। তার অবস্থা গুরুতর হওয়ায় ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়েছে।

জানা গেছে, গতকাল বুধবার বেলা ১১টার দিকে আলমডাঙ্গার সত্তরপাড়ার আক্কাচের ছেলে হোসেন (৩২), সেকেন্দারের ছেলে রফিকুল (৩৫) ও মান্নানের ছেলে কালু ওরফে রিপন বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেলযোগে মুন্সিগঞ্জের এক বন্ধুর সাথে দেখা করতে যাচ্ছিলো। এ সময় চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের মুন্সিগঞ্জ মিলপাড়ারয় পৌঁছুলে দ্রুতগামী ট্রাক ঝিনাইদহ (ট-০২-০১১০) ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক হোসেনসহ ৩ জন মারত্মক আহত হয়। স্থানীয়রা তাদের উদ্বার করে চুয়াডাঙ্গার সদর হাসপাতালে নেয়। মোটরসাইকেল চালক হোসেন আলীর ডান হাত ও ডান পা ভেঙে যায়। তার ডান হাত শরীর থেকে কেটে বাদ দেয়া হয়েছে।

প্রত্যাক্ষদর্শীসূত্রে জানা গেছে, গতকাল বুধবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গার দিক থেকে আসা দ্রুতগামী ট্রাক আলমডাঙ্গার দিকে যাচ্ছিলো। অপর দিক থেকে আসা মুন্সিগঞ্জ মিলপাড়ার ব্যাক নামক স্থানে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে যায়। মোটরসাইকেলচালকসহ দু আরোহী ঘটনাস্থলে পড়ে থাকে। স্থানীয়রা তাদের উদ্বার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনাস্থলে পড়ে থাকে হোসেন আলীর হাত-পায়ের হাড়গোড়। রাস্তা ভেসে যায় রক্তে। খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, এসআই আনিচ ও এএসআই খাইরুল সঙ্গীয় ফোর্স নিয়ে ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নেয়। এছাড়া মোটরসাইকেলটি উদ্বার করে থানায় নেয়া হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *