আলমডাঙ্গার মাজু-বক্সীপুর সড়কে গাছ ফেলে সঙ্ঘবদ্ধ ডাকাতদলের তাণ্ডব

গরুব্যবসায়ীদের পিটিয়ে ৫ লক্ষাধিক টাকা ছিনতাই
আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার মাজু-বক্সীপুর সড়কে ডাকাতি সংঘটিত হয়েছে। সড়কে গাছ ফেলে সঙ্ঘবদ্ধ ডাকাতদল ৩ গরুব্যবসায়ীকে পিটিয়ে জখম করে গরু বিক্রির ৫ লাখ ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। গতকাল শনিবার সন্ধ্যার পর এ ডাকাতির ঘটনা ঘটে। ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) ও আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ ঘটনাস্থলে পরিদর্শন করেন।
জানা গেছে, কুষ্টিয়া জেলার বালিয়াপাড়া পশুহাটে গরু বিক্রি করে গতকাল শনিবার লাটাহাম্বারযোগে বাড়ি ফিরছিলেন আলমডাঙ্গার বক্সিপুর গ্রামের গরুব্যবসায়ী মস্তক আলীর ছেলে ইমাদুল হক (৪০), খেদ আলী ম-লের ছেলে সোমা চাঁদ (৪১), বাদলের ছেলে জমজম আলী (৩৮), নিকবার আলীর ছেলে আরিফুল হক (৩৫) ও আজিবর রহমানের ছেলে শামসুল হক (২৬)।
ডাকাতির শিকার গরুব্যবসায়ীসূত্রে জানা যায়, রাত পৌনে ৯টার দিকে মাজু-বক্সিপুর মাঠের ভেতর পৌঁছলে পূর্ব থেকে ওত পেতে থাকা সঙ্ঘবদ্ধ ডাকাতদল সড়কের ওপর গাছ ফেলে তাদের লাটাহাম্বার আটকে দেয়। ৫ গরু ব্যবসায়ীর মধ্যে ৩ জনকে পিটিয়ে টাকা কেড়ে নেয়। এদের মধ্যে ইমাদুল হকের নিকট থেকে সাড়ে ৪ লাখ, সোমা চাঁদের নিকট থেকে ৫০ হাজার ও শামসুল হকের নিকট থেকে ৫ হাজার টাকা কেড়ে নেয়। এই ৩ জন গরুব্যবসায়ীকে হাতকরাতের উল্টো পিঠ দিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে ডাকাতদল।
সংবাদ পেয়ে এ ঘটনার পর পরই আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যান। পরে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মোমেন ও সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) তরিকুল ইসলামও ঘটনাস্থলে পৌঁছেন।