আলমডাঙ্গার নতিডাঙ্গা-মধুখালী সড়কে গাছ ফেলে ডাকাতদলের তাণ্ডব

 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার মুন্সিগঞ্জের নতিডাঙ্গা মধুখালী মাঠে সড়কে গাছ ফেলে সড়ক অবরোধ করে আবারো ডাকাতিরর ঘটনা ঘটেছে। চুয়াডাঙ্গার থেকে পোলতাডাঙ্গায় তেল দিতে গিয়ে মানিক অ্যান্ড ব্রাদার্সের মেঘনা তেলবাহী ট্রাকের ড্রাইভার হাফিজকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১৪ হাজার টাকা ও একটি মোবাইলফোন ছিনিয়ে নেয় সংঘবদ্ধ ডাকাতদল। মুন্সিগঞ্জ পুলিশ ফাঁড়ির টহলদল দেখে মাঠের মধ্যে পালিয়েছে যায় ডাকাতরা। এছাড়া গভীররাতে মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশের টহল দলের আলমসাধু দেখে সড়কের ওপর গাছ ফেলে সড়ক অবরোধ করে ডাকাতির চেষ্টা করে। পুলিশ দেখে মাঠের মধ্যে ভোদৌড় দেয় ডাকাতদল।

জানা গেছে, গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আলমডাঙ্গার মুন্সিগঞ্জ নতিডাঙ্গার মধুখালী মাঠ নামক স্থানে সড়কের ওপর একটি মেহগনী গাছ ফেলে সড়ক অবরোধ করে ডাকাতির ঘটনা ঘটেছে। সড়কের ওপর গাছ ফেলে মানিক অ্যান্ড ব্রাদার্সের মেঘনা তেলবাহী ট্রাকের গতিরোধ করে দেশীয় অস্ত্রে সজ্জিত একদল ডাকাত অস্ত্রের মুখে ট্রাক ড্রাইভারকে জিম্মি করে নগদ ১৪ হাজার টাকা ও একটি মোবাইলফোন ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে ট্রাক ড্রাইভার হাফিজ জানায়, চুয়াডাঙ্গার থেকে বাড়াদী ইউনিয়নের পোলতাডাঙ্গা বাজারে একটি দোকানে তেল দিতে যাওয়ার পথে নতিডাঙ্গা মধুখালী মাঠের সড়কের ওপর গাছ পড়ে থাকতে দেখে চমকে ওঠে। গাড়ি থামাতেই ৮/১০ জনের একটি ডাকাতদল রাম দা, ভুজালী, বড় ছুরি নিয়ে তাদের জিম্মি করে কাছে ড্রাইভারের কাছে থাকা ৮ হাজার ২শ টাকা ও হেলপারের কাছে থাকা ৬ হাজার টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নেয়। এছাড়া মুন্সিগঞ্জ বাজার থেকে আসা দুইটি আলমসাধু ও ডাকাতির কবলে পড়ে বলে জানা গেছে।

অপরদিকে রাত সাড়ে ১২টার দিকে মুন্সিগঞ্জ পুলিশ ফাঁড়ির প্রেট্রোল পার্টি মুন্সিগঞ্জ গোয়ালবাড়ি সড়কে আলমসাধু নিয়ে টহলে গেলে আলমসাধু দেখে ডাকাতদল সড়কের ওপর গাছ ফেলে পুলিশের টহল পাটি গতিরোধ করে। এ সময় পুলিশ বাঁশি বাজালে ডাকাতদল মাঠের মধ্যে পালিয়ে যায় বলে পুলিশ সূত্রে জানায়।

এ ব্যাপারে মুন্সিগঞ্জ পুলিশ ফাঁড়ি ইনচার্জ এএসআই মিজান জানান, গতকাল সাড়ে ১০টার দিকে নতিডাঙ্গা মধুখালী মাঠে একটি ট্রাকে ডাকাতি করার সময় মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশের টহল পাটি সেখানে উপস্থিত হলে ডাকাতদল পালিয়ে যায় এবং রাত ১২টার দিকে পুলিশের একটি টহল পার্টি মুন্সিগঞ্জ গোয়ালবাড়ী সড়কের গেলে আলমসাধু দেখে ডাকাতদল একটি মেহগনী গাছ গাড়ির সামনে ফেলে গতিরোধ করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *