আলমডাঙ্গার নতিডাঙ্গা গ্রামে আওয়ামী লীগ নেতার বাড়িতে রাতের আঁধারে গুলিবর্ষণ!

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার বাড়াদী ইউনিয়নের নতিডাঙ্গার উত্তরপাড়ায় রাতের আঁধারে আওয়ামী লীগ নেতার বাড়িতে দুর্বৃত্তরা গুলিবর্ষণ করেছে। অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেও আতঙ্ক ছড়িয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে গতকাল সকালে আলমডাঙ্গা থানা পুলিশ ও মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশ দু রাউন্ড গুলির খোসা উদ্বার করেছে।

জানা গেছে, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বাড়াদী ইউনিয়নের নতিডাঙ্গা গ্রামের উত্তরপাড়ার কিতাব আলীর ছেলে স্থানীয় আওয়ামী লীগ নেতা শরিফের বাড়িতে রাত সাড়ে ১১টার দিকে দুর্বৃত্তরা ২ রাউন্ড গুলিবর্ষণ করে। গুলিতে কেউ হতাহত না হলেও শরিফ পালিয়ে রক্ষা পেয়েছে। শরিফ জানান, গত পরশু রাত সাড়ে ১১টার দিকে গ্রামের দোকান থেকে বাড়ি ফিরে গেট লাগিয়ে টিউবওয়েলে পা ধুতে যাই। এ সময় বাড়ির গেট ধরে কেউ ঝাঁকাতে থাকে। কে বলে প্রশ্ন করলে তারা আমাকে লক্ষ্য করে ২ রাউন্ড গুলি ছোড়ে। আমি পালিয়ে প্রতিবেশীর বাড়িতে আশ্রয় নিই। প্রতিবেশীরা লাঠিসোঁটা নিয়ে এগিয়ে এলে ৫/৬ জনের একটি সন্ত্রাসীদলকে পালিয়ে যেতে দেখি। শরিফ আরো জানান, আমার বাড়ি জেহালা ইউনিয়নের বড় পুটিমারী গ্রামে হলেও ছোটবেলা থেকে নতিডাঙ্গা নানার বাড়িতে মানুষ হয়েছি। বড় পুটিমারী গ্রামে জমি নিয়ে চাচার সাথে রয়েছে বিরোধ। সেই বিরোধের জের ধরে চাচার শ্বশুর বোমা মেরে খুনের হুমকি দিয়ে আসছিলো। গত ৭ দিন আগে বড় পুটিমারী গ্রামের বিল্লাল মহুরী, খেদের, আব্দুল ও আলেয়ার নামে আলমডাঙ্গা থানায় একটি সাধারণ ডাইরি করেন শরিফ। তারাই এ ঘটনার সাথে জড়িত বলে শরিফ অভিযোগ করে জানান।

গতকাল বেলা ১০টার দিকে আলমডাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ, ওসি তদন্তসহ মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশের আইসি ঘটনাস্থল পরিদর্শন ও দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *