আরজিনা খাতুনকে জেলহাজতে প্রেরণ

স্কুলছাত্রী রুবিনা ধর্ষণ ও হত্যা মামলা ॥ তদন্ত অব্যাহত
স্টাফ রিপোর্টার: স্কুলছাত্রী রুবিনা ধর্ষণ ও হত্যা মামলায় গ্রেফতারকৃত আরজিনা খাতুনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তেমন কোনো তথ্য দিয়েছে কি-না তা নিশ্চিত করে জানা যায়নি। গত রোববার সন্ধ্যায় তাকে তার বাড়ি দক্ষিণ গোরস্তানপাড়া থেকে গ্রেফতার করা হয়। আরজিনা খাতুন স্কুলছাত্রী রুবিনা ধর্ষণ ও হত্যা মামলার মূল আসামি হুমায়ুন বাঙালের স্ত্রী। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ হুমায়ুন কবির ওরঠে হুমায়ুন বাঙালকে গ্রেফতার করতে পারেনি।
রুবিনা খাতুনের ময়নাতদন্ত রিপোর্ট গতকাল পর্যন্ত পুলিশের হস্তগত হয়নি। তবে এক চিকিৎসকসূত্র বলেছে, খুব শিগগিরই প্রতিবেদন পুলিশের হাতে দেয়া হবে। প্রতিবেদনটি বোর্ড বসিয়ে চূড়ান্ত করার প্রক্রিয়া করা হচ্ছে বলে জানা গেছে। এ কারণেই কয়েকদিন বিলম্ব হচ্ছে। তবে যতো দ্রুত সম্ভব তা পুলিশের হাতে দেয়া হবে। অপরদিকে রুবিনা ধর্ষণ ও হত্যার দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে তার সহপাঠীসহ স্থানীয়রা অনমনীয় অবস্থানেই রয়েছে। ঘটনার পর থেকে কয়েক দফা বিক্ষোভ মিছিল ও মানববন্ধনসহ জেলা প্রশাসকের নিকট মূল আসামি হুমায়ুন কবিরের নানা অপকর্মের কথাও তুলে ধরেন। রুবিনার মা চায়না খাতুন বাদী হয়ে মামলা দায়ের করেন। এ মামলার আসামি আরজিনাকে গ্রেফতার করে সদর থানা কাস্টডিতে নিয়ে শুরু হয় প্রাথমিক জিজ্ঞাসাবাদ।
প্রসঙ্গত: চুয়াডাঙ্গা দক্ষিণ গোরস্তানপাড়ার রবির মেয়ে রুবিনা খাতুন হাসপাতাল এলাকার রিজিয়া খাতুন প্রভাতী প্রথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী। গত ১ মে তার বাড়ির উঠোনের আমগাছ থেকে লাশ উদ্ধার করা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *