আমেরিকা নিয়ে যাওয়ার কথা বলে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়ে কার্পাসডাঙ্গার দালাল লাপাত্তা

স্টাফ রিপোর্টার: স্বপ্নের দেশ আমেরিকা নিয়ে যাওয়ার কথা বলে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়ে লাপাত্তা হয়েছে কার্পাসডাঙ্গার এক দালাল। স্বপ্নের দেশে যাওয়ার স্বপ্ন শেষ হলে পাওনা টাকা আদায়ের জন্য পুলিশ প্রশাসনসহ বিভিন্ন জায়গায় ঘুরছে অভিযোগকারী।
অভিযোগসূত্রে জানা গেছে, দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের মৃত ফয়েজুদ্দিন ওরফে পাথুরি ডাক্তারের ছোট ছেলে এজাজুল হক মেরাজ বছর দুয়েক আগে আমেরিকা নিয়ে যাওয়ার প্রলোভন দেখিয়ে সাড়ে ১৩ লাখ টাকা হাতিয়ে নেয় একই উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের চণ্ডিপুর গ্রামের আবু সিদ্দিকের ছেলে তারিকুলের কাছে থেকে। দালাল মেরাজ ব্যাংকের চেক তারিকের কাছে দিয়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়।
তারিকুল জানান, আমি ৮ কিস্তিতে সাড়ে ১৩ লাখ টাকা তাকে দিই আমেরিকা যাওয়ার জন্য। কিন্তু বিদেশে যেতে না পারলে তার কাছে টাকার জন্য চাপ দিই। কিন্তু সে বিভিন্নভাবে আমাকে ঘুরাতে থাকে। এ বিষয়ে দামুড়হুদা মডেল থানায় একটি অভিযোগ করা হয়েছে। এখন মেরাজের ফোন বন্ধ থাকে। তার কাছে টাকা চাইলে তার স্ত্রীকে দিয়ে পুলিশের কাছে চাঁদা দাবির অভিযোগ করে আমার বিরুদ্ধে। পরে পুলিশ তদন্ত করলে তা মিথ্যা প্রমাণিত হয়। সে যে চেকটি দেয় আমাকে ব্যাংকে গিয়ে দেখি তার একাউন্টে কোনো টাকা নেই।
এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম জানান, আমার কাছে এ বিষয়ে অভিযোগ এসেছে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।