আমঝুপিতে বাস ও ইজিবাইক চালকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে ঘন্টাব্যাপি যান চলাচল বন্ধ

 

মেহেরপুর অফিস: মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে রোগিবাহী একটি ইজিবাইকে হামলার ঘটনার জের ধরে আমঝুপিতে বাস শ্রমিক ও ইজিবাইক চালকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। এতে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে প্রায় এক ঘন্টা বাস চলাচল বন্ধ থাকার পর পুনরায় স্বাবাভিক হয়। গতকাল রোববার বেলা ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালের দিকে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের ইজিবাইকচালক মিলন রোগী নিয়ে মেহেরপুর শহর থেকে ফেরার পথে মেহেরপুর ব্র্যাক আফিসের সামনে পৌঁছুলে বাস শ্রমিকরা তার ইজিবাইক আটক করে ভাঙচুর করে। এ ঘটনার পরে মিলন হোসেন আমঝুপি ফিরে স্থানীয় ইজিবাইক ও শ্যালোইঞ্জিনচালিত নছিমন চালকদের জানান। এতে তারা ক্ষিপ্ত হয়ে আমঝুপি বাজারে ব্যারিকেট দেয়। এতে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশের এসআই মেহেদী হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়। পরে আমঝুপি ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্ন, এসআই মেহেদী হাসান, ইউপি সদস্য আফজাল হোসেন, আবুল কাশেম বাস শ্রমিক ও ইজিবাইক শ্রমিকদের সাথে যৌথ আলোচনা বসেন এবং এতে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়। এ ব্যাপারে এসআই মেহেদী হাসান সাংবাদিকদের জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে এবং কিছুক্ষণের মধ্যে বাস চলাচল শুরু হয় এবং বর্তমানে স্বাভাবিক রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *