আব্দুল মতিন দুদুকে আহ্বায়ক করে চুয়াডাঙ্গা সদর উপজেলা কৃষক লীগের ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন

 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ কৃষকলীগ চুয়াডাঙ্গা সদর উপজেলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়ে বলা হয়েছে, গত পরশু শুক্রবার চুয়াডাঙ্গা ফাতেমা প্লাজায় অনুষ্ঠিত সভায় সদর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আব্দুল মতিন দুদুকে আহ্বায়ক ও সিরাজুল ইসলাম ঝণ্টু ও আবু সাঈদকে যুগ্মঅহ্বায়ক করে ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠনের পর পরই জেলা কৃষক লীগের সভপতি মোমিনপুর ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দার ফারুক ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবিরকে ফুল দিয়ে শুছেচ্ছা জানিয়েছে। কৃষক লীগের দফতর সম্পাদক রাকিব আহমেদ জনি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে গতকাল শনিবার এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দীর্ঘ ১৮ বছর বাংলাদেশ কৃষকলীগ চুয়াডাঙ্গা সদর উপজেলা কমিটির কার্যক্রম না থাকায় জেলা কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সম্মেলনের তাগিদ দেয়ার পরও উপজেলা সম্মেলন সম্পন্ন করতে ব্যার্থ হয়। এ অবস্থায় গত ১১ আগস্ট আহ্বায়ক কমিটি গঠনের লক্ষে ফাতেমা প্লাজায় অনুষ্ঠিত সভায় প্রতথি ছিলেন সাবেক যুব ক্রিড়া বিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কৃষক লীগের চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবির, আলমডাঙ্গা উপজেলা কৃষক লীগের সভাপতি এম আজিজুল হক, সভাপতি দমুড়হুদা উপজেলা রফিকুল ইসলাম, চিৎলা ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক চুয়াডাঙ্গা মিজানুর রহমান টিপু। সভায় উপস্থিত নেতৃবৃন্দের সম্মতিক্রমে চুয়াডাঙ্গা সদর উপজেলা কৃষক লীগের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। গতিত কমিটি ১৫ আগস্ট শোক দিবস পালনসহ দলীয় সকল কর্মসূচি পালনে সকলকে আন্তরিক হওয়ার আহ্বান জানিয়ে নেতৃবৃন্দের ওপর অর্পিত দায়িত্ব পালনে সকলের সহযোগিতা প্রত্যাশা করা হয়। কমিটিকে চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, জেলা পরিষদ চেয়ারম্যান শেখ সামসুল আবেদিন খোকন অভিনন্দন জানিয়েছেন বলে প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *