আধুনিক পিস্তল ও ধারালো অস্ত্র দাসহ যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার: পাকিস্তানে তৈরি আধুনিক পিস্তল ও ধারালো অস্ত্রসহ বাবুল ফকির (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। গতকাল সোমবার ভোরে দামুড়হুদার ফকিরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর বাবুল জানায়, দামুড়হুদা কেশবপুরের টিপু পিস্তল ও ধারালো অস্ত্র দা ফকিরপাড়ার একজনের নিকট পৌঁছে দিতে বলেছিলো। এক হাজার টাকার বিনিময়ে এ কাজ করতে গিয়ে পুলিশ আমাকে গ্রেফতার করলো। পুলিশ অবশ্য তার এ বক্তব্যের সত্যতা যাচাই করার পাশাপাশি কেশবপুরের টিপুসহ অন্যদের সম্পর্কে খোঁজখবর নিতে শুরু করেছে। একই সাথে সদর থানায় অস্ত্র আইনে মামলা রুজু করেছে।

গ্রেফতারকৃত বাবুল বলেছে, সে কুষ্টিয়া দৌলতপুর পচাভিটার মাসুদ ফকিরের ছেলে। দামুড়হুদা খাপাড়ার আজিবর রহমান নানা। কয়েক বছর ধরে নানা বাড়িতেই থাকে। দামুড়হুদায় থাকার সুবাদে কেশবপুরের টিপুর সাথে পরিচয় হয়। পুলিশ বলেছে, ভোরে দামুড়হুদা থেকে আগ্নেয়াস্ত্র নিয়ে ফকিরপাড়ার উদ্দেশে এক যুবক রওনা হওয়ার খবর গোপনসূত্রে জানার পর সদর থানার এএসআই অহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান। অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ বাবুল ফকিরকে গ্রেফতার করেন। গ্রেফতারের পর তাকে সদর থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শুরু হয়। উদ্ধারকৃত পিস্তলটি পাকিস্তানের তৈরি এবং আধুনিক। কোথাও কোনো অপরাধমূলক ঘটনার পর আগ্নেয়াস্ত্র সংরক্ষণের চেষ্টা চলছিলো নাকি এলাকায় অপরাধমূলক কোনো ঘটনা ঘটানোর জন্য আগ্নেয়াস্ত্রটি এক স্থান থেকে অন্য স্থানে নেয়া হচ্ছিলো তাও খতিয়ে দেখছে পুলিশ।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *