আটক ডাকাত সর্দার কুদ্দুসকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার বিষ্ণুপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রামবাসীর হাতে আটক ডাকাত সর্দার কুদ্দুসকে গতকাল শুক্রবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা দামুড়হুদা মডেল থানার এসআই আফজাল হোসেন ৭ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছেন।

এদিকে ডাকাতির ঘটনায় আটক কুদ্দুসকে ১ নং আসামি করে এজাহার নামীয়সহ অজ্ঞাতনামা আরো ১০/১২ জনের নামে মামলা দায়ের করেছেন মালয়েশিয়া প্রবাসী জসিমের শ্বশুর বিষ্ণুপুরের লিয়াকত আলী। দামুড়হুদা মডেল থানার ওসি আহসান হাবীব (পিপিএম) জানান, আটক ডাকাত সর্দার কুদ্দুস একটি হত্যা মামলাসহ বেশ কয়েকটি মামলার আসাম। প্রাথমিক জিজ্ঞাসাবদে বেশকিছু চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে এবং সে ঘটনার সাথে জড়িতদের নামও বলেছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত আনুমানিক দেড়টার দিকে ১০/১২ জনের সশস্ত্র ডাকাতদল মালয়েশিয়া প্রবাসী বিষ্ণুপুর গ্রামের জামাই জসিমের বাড়িতে হানা দিয়ে দেড় লাখ টাকা লুট করে পালিয়ে যাওয়ার সময় বাড়ির লোকজনের হইজাকারে গ্রামবাসী প্রতিরোধ গড়ে তুলে ডাকাতদের পিছু ধাওয়া করে। এ সময় ডাকাতদল গ্রামবাসীদের লক্ষ্য করে একটি বোমা নিক্ষেপ করে। বোমাটি বিস্ফোরিত না হলে ডাকাতদল ছত্রভঙ্গ হয়ে যায় এবং বাড়ির অদুরবর্তী পানবরজের মধ্য থেকে গ্রামবাসী ডাকাত সর্দার লক্ষ্মীপুর গ্রামের মৃত খোকাই মণ্ডলের ছেলে কুদ্দুসকে পাকড়াও করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *