আছড়ে পড়ে বিস্ফোরিত বোমাঘাতে ডাকাত নিহত : গৃহকর্তা ও তার ছেলে আহত

মেহেরপুরের উজলপুরে মধ্যরাতে সশস্ত্র ডাকাতদলের হানা : বৃষ্টিতে স্যাঁতসেতে উঠোনে বিপত্তি

 

মেহেরপুর অফিস: মেহেরপুরের উজলপুরে ডাকাতির জন্য বাড়িতে প্রবেশ করে বৃষ্টিতে পিচ্ছিল উঠোনে আছড়ে পড়ে নিজের কাছে থাকা বোমার বিস্ফোরণে এক ডাকাত নিহত হয়েছে। একই সময় ডাকাতদলের নিক্ষেপ করা বোমাঘাতে আহত হয়েছেন গৃহকর্তা আব্দুল জলিল (৫০) ও তার ছেলে মাসুদ (২৩)। গতরাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মেহেরপুর জেলা সদরের উজলপুর শাহাজিপাড়ার মৃত খেপু শেখের ছেলে আব্দুল জলিলের বাড়িতে রাত দেড়টার দিকে ১০/১২ জনের একদল ডাকাত হানা দেয়। তখন টিপটিপ করে ঝরছিলো বৃষ্টি। বাড়ির উঠোনেই একজন আছড়ে পড়ে। তার কাছে থাকা বোমার বিস্ফোরণ ঘটে। বোমার শব্দে পরিবারের সদস্যরা জেগে উঠে চিৎকার শুরু করেন। অবস্থা বেগতিক দেখে ডাকাতদল পরপর দুটি বোমা নিক্ষেপ করে। বোমাঘাতে গৃহকর্তা আব্দুল জলিল ও তার ছেলে মাসুদ আহত হন। গোটা গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে। কিছুক্ষণ পর স্থানীয়রা ছুটে আসে। একজনকে ক্ষতবিক্ষত অবস্থায় দেখতে পান। গৃহকর্তা আব্দুল জলিল ও তার ছেলের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। খবর পেয়ে মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর রিয়াজুল ইসলাম ও সেকেন্ড অফিসার মিজানুর রহমান মিজান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছান।

এসআই মিজান জানান, নিহত ব্যক্তি ডাকাতদলেরই সদস্য। তাকে স্থানীয়রা কেউ শনাক্ত করতে পারেনি। রাতেই লাশ উদ্ধারের প্রক্রিয়া করা হয়। আজ সোমবার মেহেরপুর জেনারেল হাসপাতালমর্গে ময়নাতদন্ত করা হবে। মুক্তস্থানে রেখে লাশ শনাক্তকরণের ব্যবস্থাও থাকবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *