আগ্নেয়াস্ত্র ও বোমার ভয় দেখিয়ে আলমডাঙ্গার হক ফিলিং স্টেশনে ছিনতাই

আলমডাঙ্গা ব্যুরো: সন্ধ্যারাতে আলমডাঙ্গার হক ফিলিং স্টেশনে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সঙ্ঘবদ্ধ ডাকাতদল আগ্নেয়াস্ত্র ও বোমার ভয় দেখিয়ে কর্মচারীদের এক রুমে আটকে ২৪ হাজার ৭শ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।
জানা গেছে, গতকাল শনিবার রাত ৮টার দিকে আলমডাঙ্গা-চুয়াডাঙ্গা হাইরোডস্থ হক ফিলিং স্টেশনে ছিনতাই সংঘটিত হয়েছে। হক ফিলিং স্টেশনের ম্যানেজার মনির উদ্দীন জানান, ৭-৮ জনের সঙ্ঘবদ্ধ ছিনতাইকারীরা আকস্মিকভাবে হক ফিলিং স্টেশনের অফিসের দিকে ছুটে যায়। বাইরে দাঁড়ানো নৈশপ্রহরী আনিস উদ্দীনকে প্রথমে আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে অফিসের একটি রুমে আটকে রাখে। ম্যানেজার মনির উদ্দীনসহ কর্মচারী বিল্লাল হোসেনকেও ওই রুমে নিয়ে আটকে রাখা হয়। ওই সময় ছিনতাইকারীরা বোমা মেরে ফিলিং স্টেশনে আগুন ধরিয়ে দেয়ার হুমকিও দেয়। একপর্যায়ে ছিনতাইকারীরা ক্যাশ ড্রয়ার থেকে ২৪ হাজার ৭শ টাকা হাতিয়ে নিয়ে যায়। মাত্র কয়েক মিনিটের মধ্যে এ ঘটনা ঘটিয়ে ছিনতাইকারীরা নিরাপদে সটকে পড়ে বলে জানা যায়। এ ঘটনার পর আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।
আলমডাঙ্গা-চুয়াডাঙ্গা সড়কের ব-বিল গেট থেকে রোয়াকুলি গ্রামের মাঝামাঝি সাধারণত ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনা ঘটে থাকে বলে এলাকাবাসী জানায়। ওই ছিনতাইয়ের ঘটনা সংঘটিত হওয়ার সময়ও ব-বিল রোয়াকুলি মাঠের নিকট টহল পুলিশের টিম উপস্থিত ছিলো। কিন্তু সন্ধ্যারাতে হক ফিলিং স্টেশনে ছিনতাইয়ের ঘটনা সকলকে বিস্মিত করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *