আগামী ২৪ অক্টোবর গইশুনাতিতে দামুড়হুদায় আসছেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার আমিনুল ইসলাম

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদায় আসছেন দুুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার (তদন্ত) এএফএম আমিনুল ইসলাম। আগামী ২৪ অক্টোবর মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলা পরিষদ মিলনায়তনে গণশুনানির আয়োজন করা হয়েছে। কুষ্টিয়া দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক আব্দুল গাফফার স্বাক্ষরিত গত ৮ অক্টোবরের এক চিঠিতে এ তথ্য নিশ্চিত করেছেন।
গণশুনানি সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে দামুড়হুদা উপজেলা পরিষদ সার্বিকভাবে সহযোগিতা করবেন। দামুড়হুদা উপজেলায় অবস্থিত সরকারি অফিস উপজেলা ভূমি অফিস, জরিপ অফিস, সাব রেজিস্ট্রি অফিস, উপজেলা পল্লী বিদ্যুত সমিতি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা হিসাবরক্ষণ অফিস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস, উপজেলা সমাজ সেবা অফিস, উপজেলা সমবায় অফিস, উপজেলা যুব উন্নয়ন অফিস, উপজেলা পরিবার পরিকল্পনা অফিস, উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়, উপজেলা প্রকৌশল অধিদফতর, কেরু অ্যান্ড কোম্পানি লিমিটেড, দর্শনা কাস্টমস, উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিসসহ অন্যান্য সরকারি অফিসের পক্ষ থেকে তথ্য, উপাত্ত, উপস্থাপনা ও গণশুনানিতে সক্রিয় অংশগ্রহণের জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।
চুয়াডাঙ্গা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক রেবেকা সুলতানা বলেন ‘গণশুনানি সফল করার জন্য সংশ্লিষ্ট সকলকে উপস্থিত হওয়ার অনুরোধ জানিয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *