অপহরণের ৭ দিন পর ঝিনাইদহে এক প্রবাসীকে উদ্ধার করেছে র‌্যাব :অস্ত্রসহ দু অপহরণকারী আটক

 

ঝিনাইদহ অফিস: অপহরণের ৭ দিন পর ঝিনাইদহে লিটন হোসেন (৩৫) নামে এক প্রবাসীকে উদ্ধার করেছেন র‌্যাব সদস্যরা। গতকাল মঙ্গলবার ভোরে জেলার সদর উপজেলার কলমনখালী গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় দুটি আগ্নেয়াস্ত্রসহ দু অপহরণকারীকে আটক করা হয়েছে।

ঝিনাইদহ র‌্যাব-৬ ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার নিয়াজ মোহাম্মদ ফয়সাল জানান, সদর উপজেলার মহিষাডাঙ্গা গ্রামের সফিউদ্দিন মাস্টারের ছেলে লিটন হোসেনকে ৩০ জুলাই নিজ গ্রাম থেকে অপহরণ করে একদল দুর্বৃত্ত। অপহরণকারীরা লিটনের পরিবারের কাছে মোবাইলফোনে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় পরদিন ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। লিটন দীর্ঘদিন ভারতে থাকতেন। তিন মাস আগে তিনি বাড়ি ফিরেছেন।

র‌্যাব কমান্ডার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ভোর ৫টার দিকে সদর উপজেলার কলমনখালী গ্রামের হাইস্কুলের একটি পরিত্যক্ত কক্ষ থেকে অপহৃত লিটন হোসেনকে উদ্ধার করে। এ সময় ঘটনার সাথে জড়িত দু অপহরণকারীকে একটি নাইন এমএম পিস্তল ও একটি শর্টগানসহ আটক করা হয়। আটকরা হলো- সদর উপজেলার মগরখালী গ্রামের ইসহাক আলীর ছেলে আবু জাফর বিশ্বাস (২৬) ও মহিষাডাঙ্গা গ্রামের মঈনুদ্দিনের ছেলে মোশাররফ হোসেন (৩৮)।

এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি মামলা হয়েছে। আটককৃতদের দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published.