অজ্ঞাত পরিচয়ের লাশের পরিচয় মেলেনি : দাফন হয়নি : আজ বেওয়ারিশ হিসেবে দাফন হতে পারে

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মারা যাওয়া অজ্ঞাত পরিচয়ের রোগীর পরিচয় মিলেনি। গতকাল শুক্রবার দাফনও হয়নি। আজ শনিবার বেওয়ারিশ লাশ হিসেবে আঞ্জুমান মফিদুল ইসলাম চুয়াডাঙ্গা কমিটির মাধ্যমে দাফন কাজ সম্পন্ন করা হতে পারে।

গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত মৃতদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের লাশ রাখা ঘরে রাখা ছিলো। গতপরশু রাতেও গতকাল শুক্রবার সকালে অবশ্য হাসপাতালের সিঁড়ির সামনেই লাশ পড়ে থাকতে দেখা যায়। পরে সিভিল সার্জনের দৃষ্টি আকর্ষণের পর লাশ তুলে লাশ রাখা ঘরে রাখা হয়।

ঈদের আগের দিন ১৫ অক্টোবর আলমডাঙ্গা থানার এসআই পিয়ার আলী অজ্ঞাত পরিচয়ের পুরুষকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করান বলে জানা যায়। দুর্ঘটনার কারণে তিনি কোথাও পড়ে ছিলো নাকি পূর্ব থেকেই রোগাক্রান্ত ছিলো? এসব প্রশ্নের জবাব মেলেনি। কয়েকদিন হাসপাতালের সিঁড়ির সামনে বারান্দায় পড়ে থাকার এক পর্যায়ে গতপরশু বৃহস্পতিবার রাতে অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তি মারা যায়। মুখে ছোট দাঁড়ি। গায়ে ছিলো কালোর ওপর শাদা ডোরাকাটা গেঞ্জি। বয়স আনুমানিক ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। গতকাল সকাল থেকে তেমন কেউ লাশ দেখে শনাক্ত করতে পারেনি। গতকাল কেন দাফন করা হলো না? এ প্রশ্নের জবাব খুঁজতে গেলে হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, বেওয়ারিশ লাশ দাফনে যে ব্যক্তি দাফনে অগ্রণী ভূমিকা রাখেন, গতকাল তার বাড়িতে ছিলো বিয়ের আয়োজন। এ কারণেই নাকি দাফন হয়নি। আজ শনিবার দাফন হতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *