৪২তম জাতীয় আন্তঃস্কুল-মাদরাসা কাবাডিতে চুয়াডাঙ্গা ফাজিল মাদরাসা চ্যাম্পিয়ন ও হ্যান্ডবলে নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়

 

ক্রীড়া প্রতিবেদক: ৪২তম জাতীয় আন্তঃস্কুল-মাদরাসা গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার কাবাডিতে (বালক) চুয়াডাঙ্গা রেলবাজার ফাজিল মাদরাসা ৩৫-২৩ পয়েন্টে তিতুদহ মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে চুয়াডাঙ্গা সদর উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। গতকাল সোমবার বিকেল ৩টায় চুয়াডাঙ্গার স্টেডিয়ামে কাবাডি প্রতিযোগিতার ফাইনাল খেলা সম্পন্ন হয়। একই মাঠে অনুষ্ঠিত হ্যান্ডবল প্রতিযোগিতায়  নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় ৭-২ গোলে সরোজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে সদর উপজেলা চ্যাম্পিয়য হয়েছে। চুয়াডাঙ্গা ফাজিল মাদরাসা দলের কোচ ছিলেন শরীরচর্চা শিক্ষক রকিবুল ইসলাম (ইসলাম রকিব) এবং নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় দলের কোচ ছিলেন ইকতিয়ার আহম্মেদ।

অপরদিকে কাবাডিতে আলুকদিয়া রোমেলা খাতুন মাধ্যমিক বালিকা বিদ্যালয় ২২-১৬ পয়েন্টে খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা পরিচালনা করেন ওবাইদুল হক জোয়ার্দ্দার, ফজলুল হক, আজিজুল হক শীল, ইকতিয়ার আহম্মেদ ও আ. সালাম।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *