সোসিয়েদাদকে হারিয়ে শীর্ষস্থানে রিয়াল

মাথাভাঙ্গা মনিটর: টানা ৪০ ম্যাচ অপরাজিত থাকার পর হঠাৎই ছন্দপতন! সেল্তা ভিগোর কাছে হেরে কোপা দেল রে থেকে বিদায়। এর ফলে ট্রেবল জয়ের স্বপ্নটাও শেষ হয়ে যায় রিয়ালের। তবে হতাশা কাটিয়ে আবার লড়াইয়ে ফিরেছে রিয়াল। লিগ শিরোপর দৌড়ে থাকা বার্সেলোনা ও সেভিয়ার হারের দিন বড় ব্যবধানে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। ন্যু ক্যাম্পে রিয়াল সোসিয়েদাদকে ৩-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটা আরো মজবুত করল রোনালদোরা। প্রধথমার্ধের রোনালদো-বেনজমারা বেশ কয়েকবার আক্রমণে গেলেও প্রতিপক্ষের ডি বক্সের ঠিক সামনে এসেই বল হারিয়ে ফেলতে থাকেন তারা। তবে ৩৮তম মিনিটে রিয়ালের হয়ে গোলমুখ দেখে রিয়াল। রোনালদোর দারুণ এক পাস থেকে বল পেয়ে গোল করেন অস্ট্রিয়ার মিডফিল্ডার কোভাচিচ।
দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল পান রোনালদো। কোভাচিচের পাশ থেকে বল পেয়ে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে জড়িয়ে দেন পতুর্গিজ সুপারস্টার। এরপর ৮৩তম মিনিটে আবার গোল করেন মোরাতা। এবারও সেই হেডেই গোলের দেখা পান তিনি।
এর আগে রিয়াল বেতিসের মাঠে গিয়ে ১-১ গোলে ড্র করে ফিরেছে বার্সেলোনা। আর এসপানিওলের মাঠে ৩-১ গোলে হেরে গেছে সেভিয়া। সোসিয়েদাদকে হারানোর ফলে ১৯ ম্যাচে রিয়ালের সংগ্রহ ৪৬। আর ২০ ম্যাচে বার্সেলোনা ও সেভিয়ার পয়েন্ট ৪২।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *