রোহিতের নেতৃত্বে ভারতকে পাচ্ছে বাংলাদেশ

মাথাভাঙ্গা মনিটর: শ্রীলঙ্কার স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে ভারত দলের নেতৃত্বে থাকছেন রোহিত শর্মা। স্বাগতিক শ্রীলঙ্কা ছাড়াও এই সিরিজে খেলবে বাংলাদেশ। নিয়মিত অধিনায়ক বিরাট কোহলিকে এই সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে। শুধু কোহলি নন সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, পেসার ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরা ও অলরাউন্ডার হার্দিক পান্ডেও নেই এই সিরিজে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) এই সিদ্ধান্ত নিয়েছে।

তাই কোহলি-ধোনিদের অনুপস্থিতিতে শ্রীলঙ্কার আয়োজনে এই সিরিজে ভারতীয় দলের নেতৃত্বে থাকছেন রোহিত শর্মা। সিনিয়রদের অনুপস্থিতিতে বেশ কয়েকজন নতুন ক্রিকেটারকে দেখা যেতে পারে এই সিরিজে। দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজে ব্যর্থতার পর সীমিত ওভারে দুর্দান্ত খেলেছে। সদ্য সমাপ্ত সিরিজ শেষে এসব গুরুত্বপূর্ণ ক্রিকেটারদের বিশ্রাম দিয়েছে বিসিসিআই।

আজ রোববার দল ঘোষণা করা হবে। সেখানে নির্বাচকরা কিছু নতুন মুখ বেছে নেবেন বলে ধারণা করা হচ্ছে। কেদার যাদব অসুস্থ থাকায়, অন্তত ছয়জন নতুন মুখ দেখা যাবে এই সিরিজে। দিল্লির উইকেটরক্ষক ব্যাটসম্যান রিশাব পান্ত ধোনির স্থলাভিষিক্ত হতে পারেন।  আগামী ৬ থেকে ১৮ মার্চ হবে এই সিরিজ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *