রিয়াল জিতল রোনালদোর গোলে

মাথাভাঙ্গা মনিটর: ক্রিশ্চিয়ানো রোনালদোর দ্বিতীয়ার্ধের জোড়া গোলে এলচের মাঠে ২-১ গোলের কষ্টার্জিত জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। ছয় ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে স্প্যানিশ লিগে তিন নম্বরে কার্লো আনচেলত্তি শিষ্যরা। ম্যানুয়েল মার্টিনেজ ভালেরোর মাঠে শুরুটা দাপটের সাথে করেছিলো এলচে। ১০ মিনিটে ডিফেন্ডার এডুয়ার্ডো আলবাকারের উড়ন্ত ফ্রি কিক ব্যাক হেডে জালে জড়ানোর চেষ্টা করেন ডেভিড লোম্বান। কিন্তু রিয়াল গোলরক্ষক দিয়েগো লোপেজ দুর্দান্তভাবে রুখে দেন। গোলের দেখা পেতে অপেক্ষার অবসান হয়েছে দ্বিতীয়ার্ধে। ৫০ মিনিটে সরাসরি ফ্রি কিকে দলকে এগিয়ে দেন রোনালদো।

তবে জুভেন্টাস থেকে ধারে আসা এলচের ঘানাইয়ান স্ট্রাইকার রিচমন্ড বোকি যোগ করা সময়ে আলবাকার ক্রস থেকে সমতায় ফেরান। শেষ মুহূর্তে একটি পেনাল্টি উপহার পায় রিয়াল। এলচে মিডফিল্ডার কার্লোস সানচেজের সাথে রিয়াল ডিফেন্ডার পেপেকে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজে। যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে এ স্পটকিকে সফল হন রোনালদো। ছয় গোল করে লিগের দ্বিতীয় সেরা গোলদাতা পর্তুগিজ এ উইঙ্গার। এক গোল বেশি নিয়ে লিওনেল মেসি ও দিয়েগো কোস্তা যৌথভাবে শীর্ষে।

এদিন অন্য ম্যাচে ইভান ৱ্যাকিচি ও কার্লোস বাক্কার জোড়া গোলে নয়জনের রায়ো ভায়েকানোকে ১-৪ গোলে হারিয়েছে সেভিয়া। শেষ মুহূর্তে ব্রাজিলিয়ান মিডফিল্ডার জোনাসের গোলে ভ্যালেন্সিয়া ১-০ গোলে জিতেছে গ্রানাডার বিপক্ষে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *