যমজ সন্তানদের দেখতে আমেরিকার পথে রোনালদো!

মাথাবাঙ্গা মনিটর: পর্তুগাল হেরে যাওয়ার পর তারকা ফুটবলার রোনালদো স্বীকার করলেন তিনি বাবা হয়েছেন। সদ্যোজাত যমজ সন্তান দেখতে ক্রিস্টিয়ানো রোনালদো আমেরিকা রওনা হয়েছেন বলে খবর বেরিয়েছে।

রাশিয়ায় কনফেডারেশন কাপের সেমিফাইনাল ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোর নেতৃত্বে পর্তুগাল টিম হেরে যাবার কয়েক ঘণ্টা পর তিনি তার যমজ সন্তান জন্মের খবর ঘোষণা করেন। গত কয়েকদিন ধরে পর্তুগালের সংবাদমাধ্যমগুলোতে খবর বেরচ্ছিলো যে আমেরিকায় একজন সারোগেট মা তার দুই যমজ সন্তানের জন্ম দিয়েছেন। কিন্তু চিলির কাছে পেনাল্টিতে তার জাতীয় দল হেরে যাওয়ার পর তিনি খবরটি স্বীকার করে ঘোষণা দিলেন।

রোনালদো বলেছেন: ‘আমার বাচ্চাদের প্রথমবারের মতো দেখতে যাছি- আমি দারুণ খুশি।’ আগেই একটি ছেলে রয়েছে রোনালদোর- নাম ক্রিস্টিয়ানো রোনালদো জুনিয়র। জন্ম ২০১০ সালের জুন মাসে। রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড রোনালদো তার মেসেজ শুরু করেছেন এই বলে যে সন্তান জন্মের খবর পাওয়ার পরেও তিনি ‘দেহ-মন’ দিয়ে জাতীয় দলের জন্য খেলেছেন, কিন্তু ‘দুঃখজনক যে আমরা খেলায় আমাদের লক্ষ্য অর্জনে ব্যর্থ হয়েছি। তার যমজ সন্তান সম্পর্কে খুব একটা কিছু জানা যায় নি। তবে পর্তুগাল থেকে অসমর্থিত খবরে বলা হচ্ছে ৮ জুন তার যমজ সন্তান জন্ম গ্রহণ করেছে- কনফেডারেশন কাপ শুরু হওয়ার অনেক আগেই। দেশটির একটি টিভি চ্যানেলে বলা হয়েছে যমজ সন্তানেদের একটি ছেলে ও অন্যটি মেয়ে- তাদের নাম এভা আর মাতেও।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *