মেহেরপুর আমঝুপিতে টি-টোয়েন্টি ক্রিকেটের উদ্বোধন

 

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার আমঝুপিতে আমঝুপি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে আমঝুপি স্কুলমাঠে অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় মেহেরপুর ছহিউদ্দিন শিক্ষা ও ক্রীড়াচক্র ৫ উইকেটে আমঝুপি ক্রীড়া একাদশকে পরাজিত করেছে।

টস জিতে আমঝুপি ক্রীড়া একাদশ ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারের খেলায় ৭ উইকেট হারিয়ে ১৬৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে সাইফুল সর্বোচ্চ ৬৮ রান করেন। ছহিউদ্দিন শিক্ষা ও ক্রীড়া চক্রের আসিফ ৩৩ রানের বিনিময়ে ৩ উইকেট লাভ করেন। জয়ের লক্ষ্যে খেলতে নেমে ছহিউদ্দিন শিক্ষা ও ক্রীড়াচক্র ১৯ ওভার ২ বলে ৫ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। দলের পক্ষে রাব্বি ৩৪ বলে ৪০ রান ও আসিফ ১৯ বলে ৩০ রান করেন। আমঝুপি ক্রীড়া একাদশের লিটিল ১৭ রান দিয়ে ৩ উইকেট লাভ করেন। বিজয়ী ছহিউদ্দিন শিক্ষা ও ক্রীড়াচক্রের আসিফ ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

এর আগে রবি টেলিকমের সহযোগিতায় আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরি এবং আমঝুপি সমাজকল্যাণ ও ক্রীড়া সংস্থার আয়োজনে আমঝুপি হাইস্কুলমাঠে অনুষ্ঠিত আমঝুপি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন মেহেরপুর-১ আসনের এমপি অধ্যাপক ফরহাদ হোসেন। আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরির সহসভাপতি মতিউল আশরাফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আমঝুপি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বোরহানউদ্দিন আহমেদ চুন্নু, মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক সাইদুর রহমান ও দৈনিক মানব জমিনের সিনিয়র স্টাফ রির্পোটার কাজি সোহাগ। খেলায় মোট ১২ টি দল অংশগ্রহণ করছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *