মেসির সমালোচনা করেন নি ম্যারাডোনা!

CHICAGO, IL - JUNE 10: Lionel Messi #10 of Argentina celebrates his second goal against Panama during a match in the 2016 Copa America Centenario at Soldier Field on June 10, 2016 in Chicago, Illinois. Argentina defeated Panama 5-0. (Photo by Jonathan Daniel/Getty Images)

 

মাথাভাঙ্গা মনিটর: একদিন আগেই মন্তব্য করেছিলেন মেসি ব্যক্তিত্বহীন। ম্যারাডোনার এমন মন্তব্যের জবাবে মেসি কিনা করে বসলেন হ্যাটট্রিক। তবে এখনো নিজের মন্তব্যে অটল আছেন ম্যারাডোনা। তবে তার দাবি, তিনি মেসির সমালোচনা করেন নি।

মাঠে ফিরে ফরোয়ার্ড ও অধিনায়ক হিসেবে আলো ছড়ালেও মেসি সম্পর্কে আগের অবস্থানেই আছেন মারাদোনা, তিনি বলেন, পেলেকে যেটা বলেছিলাম, আমি এখনও (মেসি সম্পর্কে) সেটাই মনে করি। কিন্তু আমি এটাকে সমালোচনা হিসেবে দেখতে চাই না। এটা সমালোচনা নয়। ক’দিন আগে প্যারিসে এক প্রদর্শনী ম্যাচে ফুটবলের দু মহানায়ক পেলে ও ম্যারাডোনা একত্রিত হন। সেখানেই কথা প্রসঙ্গে মেসির নেতৃত্বগুণ নিয়ে পেলেকে ম্যারাডোনা বলেন, সে সত্যি খুব ভালো মানুষ, কিন্তু তার কোনো ব্যক্তিত্ব নেই। তার মধ্যে নেতৃত্বগুণের কমতি আছে। অধিনায়কত্বের ভার মেসির কাছ থেকে সেরা পাওয়ার পথটা কঠিন করে তুলবে বলে মনে করেন ম্যারাডোনা। তিনি বলেন, যদি আপনারা চান, মেসি ডান পায়ে খেলুক, তাহলে সে নিম্নমানের খেলবে। আপনাকে তাকে খেলতে দিতে হবে। পানামার বিপক্ষে বদলি হিসেবে নেমে ১৯ মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন আর্জেন্টিনা অধিনায়ক। তার দলও জেতে ৫-০ ব্যবধানে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *